বিজ্ঞাপন

‘মাদকে জড়িত পুলিশের বিরুদ্ধে ফৌজদারি মামলা হবে’

June 21, 2018 | 11:16 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের পুলিশ সুপার (এসপি) নূরে আলম মিনা বলেছেন, মাদকসেবী কিংবা মাদক বিক্রেতাদের সঙ্গে জড়িত পুলিশ সদস্যদের বিরুদ্ধে ফৌজদারি আইনে মামলা করা হবে।

বৃহস্পতিবার (২১ জুন) নগরীর হালিশহরে জেলা পুলিশ লাইনে অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা ও কল্যাণ সভায় তিনি এসব কথা বলেন।

নূরে আলম মিনা বলেন, প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন। এমনকি মাদকের গডফাদারদের বিরুদ্ধেও মৃত্যুদণ্ডের আইন করার কথা বলেছেন। সারাদেশে মাদকের বিরুদ্ধে অভিযান চলছে। এই অভিযান অব্যাহত থাকবে।

বিজ্ঞাপন

তিনি বলেন, আমি সুস্পষ্টভাবে বলতে চাই-কোনো পুলিশ সদস্য যদি মাদকসেবী হন, মাদক বিক্রেতা হন কিংবা মাদক বিক্রেতাদের সহযোগিতা করেন- সাবধান হয়ে যান। কাউকে ছাড় দেওয়ার সুযোগ নেই। এই ধরনের অনৈতিক অপরাধে জড়িত পুলিশ সদস্যদের বিরুদ্ধে শুধু বিভাগীয় শাস্তি নয়, ফৌজদারি আইনে মামলা করা হবে।

সভায় পুলিশ কর্মকর্তারা চাঞ্চল্যকর মামলার অগ্রগতি পর্যালোচনা করেন। এসময় কর্মকর্তাদের গ্রেফতারি ও সাজা পরোয়ানা দ্রুত তামিল এবং চাঞ্চল্যকর মামলার আসামিদের গ্রেফতারের নির্দেশ দেন এসপি।

এছাড়া অস্ত্র-মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, আসামি গ্রেফতার ও ভালো কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে ৩২ জন পুলিশ সদস্যকে পুরস্কার দেওয়া হয়।

বিজ্ঞাপন

সভায় ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যাওয়া পুলিশ কনস্টেবল বেলায়েত হোসাইনের স্ত্রীকে আর্থিক সাহায্য করা হয়।

উপস্থিত ছিলেন চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মুহাম্মদ রেজাউল মাসুদ, অতিরিক্ত পুলিশ সুপর (বিশেষ শাখা) মহিউদ্দিন মাহমুদ সোহেল, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো. মশিউদ্দৌলা রেজা ও অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) এ কে এম এমরান ভূঞা। আরও উপস্থিত ছিলেন জেলার বিভিন্ন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপার এবং ১৬টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

সারাবাংলা/আরডি/এটি

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন