বিজ্ঞাপন

মাদক সেবনে বাধা দেওয়ায় সেলুন কর্মচারীকে অ্যাসিড নিক্ষেপ

July 18, 2018 | 11:06 am

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর মিরপুর ১১নম্বর সেকশনে মাদক সেবনে বাধা দেওয়ায় পারভেজ (৪৫) নামের এক সেলুন কর্মচারীকে অ্যাসিড ছুড়ে ঝলসে দিয়েছে মাদক ব্যবসায়ীরা। দগ্ধ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৭ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে।

এসিডে দগ্ধ পারভেজ মিরপুর ১১ নম্বর সেকশনের মিল্লাত ক্যাম্পে থাকেন। এবং কালসীর একটি সেলুনের দোকানে কাজ করেন।

বিজ্ঞাপন

হাসপাতালে দগ্ধ পারভেজ অভিযোগ করেন, তাদের এলাকার সুনীল নামের এক মাদক ব্যবসায়ী নিয়মিত মাদক সেবন করেন। গত এক মাস আগে পুলিশকে তথ্য দিয়ে সুনীলের সহযোগী জনিকে ধরিয়ে দেওয়া হয়। কিন্তু একদিন পরেই ছাড়া পেয়ে যায় সে। এরপর বিভিন্ন সময়ে তারা পারভেজকে হুমকি দিয়ে আসছিল। মঙ্গলবার সন্ধ্যায় মিরপুর ১১নম্বর সেকশনের ৭নম্বর লাইনের মাথায় সাহেব নামে একটি সেলুনের সামনে বসেছিলেন পারভেজ। ঠিক তখনই জনি একটি বোতলে করে অ্যাসিড নিক্ষেপ করে। এতে পারভেজের মুখ ও বুক ঝলসে যায়। পরে তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

বার্ন ইউনিটের কর্তব্যরত চিকিৎসক ডা. আসিফ জানান, পারভেজের মুখ বুকসহ শরীরের ১২ শতাংশ পুড়ে গেছে। তাকে বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকির জানান, এই ঘটনায় জনিকে আটক করা হয়েছে। এ ব্যাপারে প্রচলিত আইনে মামালা প্রক্রিয়াধীন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন