বিজ্ঞাপন

মাদ্রিদ ওপেন থেকে নাম প্রত্যাহার সেরেনার

May 4, 2018 | 4:25 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

৩৬ বছর বয়সী টেনিস তারকা সেরেনা উইলিয়ামস প্রথম সন্তানের জন্মের পর প্রায় এক বছর কোর্টের বাইরে ছিলেন। গত মার্চে ইন্ডিয়ান ওয়েলস দিয়ে টেনিসে ফেরেন এই তারকা। এবার মাদ্রিদ ওপেন থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন সেরেনা। প্রতিযোগিতার জন্য প্রস্তুত নন বলে শুরু হতে যাওয়া মাদ্রিদ ওপেন থেকে নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন তিনি।

ফলে, আমেরিকান এই টেনিস তারকার ক্লে কোর্টে প্রত্যাবর্তনও তাই পিছিয়ে গেল। ক্লে কোর্টে ফেরার জন্য তার আরো সময় দরকার বলে মাদ্রিদ ওপেনের আয়োজকদের চিঠি দিয়ে জানিয়েছেন সেরেনা। টুর্নামেন্টের আয়োজকরা সেরেনার নাম প্রত্যাহারের কথা নিশ্চিত করেছেন। ২০১৬ সালেও মাদ্রিদ ওপেন থেকে অসুস্থতার জন্য নিজেকে প্রত্যাহার করে নিয়েছিলেন সেরেনা।

আগামী ৭ মে শুরু হবে মেগা এই টুর্নামেন্ট। এদিকে আর ক’দিন পরেই শুরু হতে যাচ্ছে বছরের দ্বিতীয় গ্র্যান্ড স্ল্যাম ফ্রেঞ্চ ওপেন। রোলাঁ গারোঁয় ফ্রেঞ্চ ওপেন দিয়ে ক্লে কোর্টে ফিরতে পারেন সেরেনা। ফ্রেঞ্চ ওপেন শুরু হবে আগামী ২১ মে।

বিজ্ঞাপন

মাদ্রিদ ওপেনে দুবারের চ্যাম্পিয়ন সেরেনা। এর আগে ২০১২ এবং ২০১৩ সালে টানা দুবার মাদ্রিদ ওপেনে বিজয়ী হন টেনিসের এই কুইন।

২৩টি গ্র্যান্ড স্ল্যাম বিজয়ী সেরেনা ইন্ডিয়ান ওয়েলসে তৃতীয় রাউন্ড থেকে বিদায় নিয়েছিলেন। সেবার বড় বোন ভেনাস উইলিয়ামসের কাছে হেরে বিদায় নেন। এরপর জাপানের নওমি ওসাকার কাছে হেরে মিয়ামি ওপেনের প্রথম রাউন্ড থেকেই তিনি বিদায় নেন।

মাদ্রিদ ওপেনে অংশ নেয়ার পূর্বে একটি দাতব্য অনুষ্ঠানেও অংশ নেয়ার কথা ছিল সেরেনার। তার অনুপস্থিতে ওই দাতব্য অনুষ্ঠানে অংশ নেবেন আমেরিকার কোকো ভ্যান্ডেওয়েঘি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন