বিজ্ঞাপন

মানিকগঞ্জে আ.লীগ নেতার বিরুদ্ধে দুদকের মামলা

March 15, 2018 | 11:09 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

মানিকগঞ্জ: জেলার গণপূর্ত অধিদপ্তরের কর্মচারী সেলিম মোল্যার বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন-দুদক। সেলিম মোল্যা বর্তমানে ছেলেসহ অপহরণ ও মুক্তিপন আদায়ের অভিযোগে দায়ের করা একটি মামলায় তিন দিনের রিমান্ডে রয়েছেন। সেলিম মোল্যা, জেলার হরিরামপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং তার ছেলে রাজিবুল ইসলাম ওই উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

বৃহস্পতিবার বিকালে রাজধানীর রমনা মডেল থানায়  দুদকের উপ পরিচালক মো. ফরিদুর রহমান বাদী হয়ে ২০০৪ সালের দুদক আইনের ২৬(২) ও ২৭(১) ধারায় সেলিম মোল্যাহর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর-৪৫। দুদকের উপ পরিচালক প্রণব কুমার ভট্টাচার্য্য  সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়,দুদকের দাখিল করা সম্পদ বিবরণীতে ২ কোটি ৪২ লাখ ৮৫ হাজার ৮৬৬ টাকার সম্পদের তথ্য গোপন করেছেন গণপূর্ত অধিদপ্তরের চতুর্থ শ্রেনির কর্মচারী সেলিম মোল্যা। জ্ঞাত আয় আয়বহির্ভূত সম্পদ অর্জন করে তিনি ভোগ দখলে রেখেছেন। যার ফলে তার বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন আইন ২০০৪ এর ২৬(২) ও ২৭(১) ধারায় মামলাটি দায়ের করা হয়।

বিজ্ঞাপন

দুদকের মামলায় নথিতে বলা হয়, সেলিম মোল্যা গণপূর্ত অধিদপ্তরের চতুর্থ শ্রেনির কর্মচারী হয়েও রাজনৈতিক পরিচয়ে ব্যাপক ক্ষমতাবান এবং প্রভাবশালী। তিনি ও তার ছেলে রাজিবুল ইসলামসহ ১০জনের একটি দল ব্যবসায়ী জাফর ইকবাল ও তার বন্ধু মিরাজ গাজীকে অপহরণ করে ৪৫ লাখ টাকা দাবি করে। ওই মামলায় তাদের গ্রেফতার করা হয়। বর্তমানে তারা কারাগারে রয়েছেন।

 

সারাবাংলা/এমএস

বিজ্ঞাপন

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন