বিজ্ঞাপন

মামলায় জড়িয়ে সিনেমার নাম পরিবর্তন

September 19, 2018 | 5:58 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

সালমান খানের প্রযোজনায় নির্মিত হয়েছে ‘লাভরাত্রি’। আর কদিন বাদেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। মুক্তির আগে অবশ্য ভালো জল ঘোলা হচ্ছে সিনেমাটি নিয়ে। ধর্মীয় অনুভুতিতে আঘাত দেয়ার অভিযোগে মামলায় জড়িয়েছে ছবি সংশ্লিষ্টদের নাম। ফলে ছবিটির নাম পরিবর্তন করতে বাধ্য হয়েছেন নির্মাতারা।


আরও পড়ুন :  আসছেন ক্যাপ্টেন মারভেল


আয়ুশ শর্মা ও ওয়ারিনা হুসেইনের প্রথম ছবির নাম পরিবর্তন করে রাখা হয়েছে ‘লাভযাত্রি’। বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যমে খবরটি প্রকাশ করেন সালমান খান। লাভযাত্রির পোস্টার শেয়ার করে তিনি লিখেন, ‘এটা বানান ভুল নয়’। মানে একরকম বাধ্য হয়েই ছবিটির নাম পরিবর্তন করেছেন এই নায়ক ও প্রযোজক।

‘লাভযাত্রি’ ছবিটি দিয়ে বলিউডে প্রবেশ করছেন আয়ুশ-ওয়ারিনা জুটি। নিটোল প্রেমের এই ছবিতে তাদেরকে বেশ ভালোই মানাবে বলে মনে করছেন বিশ্লেষকরা। ছবিটির ট্রেলার ও গানও বেশ পছন্দ করেছে সবাই। আয়ুশ সম্পর্কে সালমানের ভগ্নিপতি। ফলে তাকে বলিউডে প্রতিষ্ঠা করতে সালমান চেষ্টাও করছেন বেশ সচেতন ভাবে।

বিজ্ঞাপন

তবে সালমানের এই পরিকল্পনায় বাঁধা হয়ে দাঁড়িয়েছে বিশ্ব হিন্দু পরিষদ নামের একটি ডানপন্থী সংগঠন। তাদের আপত্তি ছিল ছবির ‘লাভরাত্রি’ নামটি নিয়ে। সংগঠনটি অভিযোগ করেছিল এই নাম রেখে নবরাত্রিকে অপমান করেছেন সালমান। এই অভিযোগে মামলা হয়েছে বেশ কয়েকটি। তাই সালমান নতুন করে কোন ঝামেলায় জড়াতে চাচ্ছেন না বলেই ছবিটির নাম পরিবর্তন করেছেন গতকাল।

লাভযাত্রি ছবিটি পরিচালনা করছেন অভিরাজ মিনাওয়ালা। নবরাত্রির নয়দিনের গল্প নিয়ে নির্মিত হয়েছে ছবিটি। লাভযাত্রি মুক্তি পাবে অক্টোবরের ৫ তারিখ।


আরও পড়ুন :

‘প্রধানমন্ত্রী এতো দ্রুত সাড়া দেবেন ভাবিনি’

আফজাল শরীফের চিকিৎসায় প্রধানমন্ত্রীর ২০ লাখ টাকা অনুদান

‘লাইফ ইন এ মেট্রো’র সিক্যুয়ালে কারা থাকছেন?

উড়ল ‘গাঙচিল’

থাকছেন বুবলি, ফ্লোরে গড়াচ্ছে শুটিং

‘আই স্ট্যান্ড ফর উওম্যান’ সিনেমাগুচ্ছের প্রিমিয়ার

কবে শুরু হবে অভিষেক-ঐশ্বরিয়ার নতুন ছবির শুটিং?


সারাবাংলা/টিএস/এএসজি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন