বিজ্ঞাপন

মামলা থেকে বাদ পড়লেন শাকিব

March 14, 2018 | 12:30 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।। 

বিজ্ঞাপন

হবিগঞ্জে চিত্র নায়ক শাকিব খানের বিরুদ্ধে প্রতারণা ও মানহানির অভিযোগে দায়ের করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিল করা হয়েছে। মূল অভিযুক্ত নায়ক শাকিব খানকে বাদ দিয়ে পরিচালক ও প্রযোজকের বিরুদ্ধে প্রতিবেদন দেয়া হয়েছে। তবে এই প্রতিবেদনের বিরুদ্ধে নারাজি দেয়ার চিন্তা করছে বাদী পক্ষ। এই খবর নিশ্চিত করেছেন মামলার বাদীপক্ষের আইনজীবী এম এ মজিদ।

বুধবার সকাল সাড়ে ১০টায় মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের ওসি শাহ আলম হবিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শম্পা জাহানের আদালতে প্রতিবেদন দাখিল করেন। এতে মূল অভিযুক্ত নায়ক শাকিব খানকে বাদ দিয়ে ‘রাজনীতি’ সিনেমার প্রযোজক আশফাক আহমেদ, পরিচালক বুলবুল বিশ্বাসের নাম রাখা হয়। আদালত প্রতিবেদনের উপর আগামী ১০ মে শুনানীর দিন ধার্য করেন।

এ ব্যাপারে মামলার বাদীপক্ষের আইনজীবী এডভোকেট এম এ মজিদ জানান, মামলার মূল অভিযুক্ত চিত্রনায়ক শাকিব খানকে বাদ দিয়ে একটি ফরমায়েশী প্রতিবেদন আদালতে দাখিল করেছে। আমরা প্রতিবেদনে সন্তোষ হতে পারছি না। তাই প্রতিবেদনের বিরুদ্ধে নারাজি দেয়ার প্রস্তুতি নিচ্ছি। তিনি বলেন প্রতিবেদনের বিরুদ্ধে আগামী ধার্য তারিখে নারাজি দেয়া হবে।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, গত ২৯ অক্টোবর হবিগঞ্জের জেলা আদালতে ৫০ লাখ টাকার মানহানির অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন ইজাজুল মিয়া নামে এক অটোরিক্সা চালক। এর আগে শাকিব ভক্তদের মোবাইল ফোনে অতিষ্ট হয়ে ইজাজুল গত ২৮ অক্টোবর বানিয়াচং থানায় রাজনীতি সিনেমার প্রযোজক আশফাক আহমেদ, পরিচালক বুলবুল বিশ্বাসের বিরুদ্ধে একটি সাধারণ ডায়রি করেন।

সারাবাংলা/টিএস

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন