বিজ্ঞাপন

মার্টিনের লেখা থেকে ‘নাইটফ্লাইয়ার্স’

July 22, 2018 | 4:02 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

গেম অফ থ্রোন্সকে ধরা হয় দুনিয়ার অন্যতম সেরা টেলিভিশন ধারাবাহিক। বাংলাদেশের দর্শকদের কাছেও অসম্ভব জনপ্রিয়তা পেয়েছে সিরিজটি। জর্জ আর. আর. মার্টিন লিখেছেন থ্রোন্স সিরিজের সব মৌসুমের গল্প ও চিত্রনাট্য। এবার জনপ্রিয় এই লেখকের একটি ঔপন্যাসিকা থেকে নির্মিত হচ্ছে নতুন আরেকটি ধারাবাহিক। অর্থায়ন করছে নেটফ্লিক্স।

‘নাইটফ্লাইয়ার্স’ শিরোনামে লেখা মার্টিনের একটি নভেলা থেকে বানানো সিরিজটির ট্রেইলার প্রকাশ পেয়েছে অন্তর্জালে। মহাকাশগামী মানুষের ভবিষ্যতের গল্প বলা এই সিরিজের পরিচালক জেফ বুহলার। প্রথম মৌসুমে দেখানোর জন্য ইতোমধ্যেই নির্মিত হয়েছে দশ পর্ব। ২০১৯ সালের শুরু থেকেই নেটফ্লিক্সে প্রচার শুরু হবে ‘নাইটফ্লাইয়ার্স’।

মার্টিনের লেখা এই সিরিজটিতে অভিনয় করেছেন, গ্রেচেন মোল, ওইন ম্যাকেন, ডেভিড আজালা, স্যাম স্ট্রাইক ও জোডি টার্নার স্মিথ। মার্টিনের মতে সিরিজটির নাম হতে পারতো ‌‘সাইকো ইন স্পেস’। কারণ সিরিজটির গল্প মহাকাশে হলেও, এতে দেখানো হবে বেশ কিছু অস্বভাবিক ঘটনা।

বিজ্ঞাপন

এদিকে ‌‘গেম অফ থ্রোনস’ ভক্তদের জন্য রয়েছে খারাপ খবর। কারণ, এ বছর আসছে না সিরিজের অষ্টম সিজন। অষ্টম মৌসুম দেখতে হলে ভক্তদেরকে অপেক্ষা করতে হবে ২০১৯ সাল পর্যন্ত। আর সেটিই হবে থ্রোন্স সিরিজের শেষ সিজন।

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন