বিজ্ঞাপন

মালিবাগে যুবকের আত্মহত্যার অভিযোগ

December 8, 2018 | 5:44 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর মালিবাগের একটি বাসায় হৃদয় মিয়া (২০) নামের এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

শনিবার (৮ ডিসেম্বর) বেলা আড়াইটার দিকে মালিবাগ কাঁচাবাজার কুমিল্লা পট্টির হেলালের টিনসেড ভাড়া বাড়িতে গলায় ফাঁস দেয় হৃদয়। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক বিকেল সাড়ে ৩টার দিকে মৃত ঘোষণা করেন।

মৃত হৃদয় কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার শিমুলতলা গ্রামের খোকন মিয়ার ছেলে। এবং মালিবাগ কুমিল্লা হোটেলে কাজ করতো সে। চার ভাই-বোনের মধ্যে হৃদয় ছিল তৃতীয়।

বিজ্ঞাপন

হৃদয়ের মা নাজুফা বেগম জানায়, হৃদয় মালিবাগের কুমিল্লা খাবার হোটেলে ‘বয়’ হিসাবে কাজ করতো এবং হোটেলে অন্যান্য কর্মচারীদের সঙ্গে মাঝেমধ্যে রাতে হোটেলেই থাকতো। গত পরশুদিন হোটেলের ২য় তলায় সিগারেটের অংশ পরে থাকতে দেখে হোটেল এক মেসিয়ার হৃদয়কে সন্দেহ করে মারধর করে। এরপর গতকাল হৃদয় আর কাজে যায়নি। আজ সকালে হৃদয়ের বাবা রিক্সা নিয়ে বের হয়। মা নাজুফা গৃহপরিচারিকার কাজ করতে বের হয়ে যায়।

পরে দুপুরে বাবা বাসায় এসে দেখে দরজা ভিতর থেকে বন্ধ। পরে দরজা ভেঙে দেখে হৃদয় গলায় গামছা পেচিয়ে আড়ার সাথে ঝুলে আছে। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে তার আত্মহত্যার কোনো কারণ জানাতে পারেনি তার পরিবার।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ওই যুবকের মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন