বিজ্ঞাপন

মাল্টায় ঘুরছেন সালমান-ক্যাটরিনা

August 21, 2018 | 2:20 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

ভারত সিনেমাটা শেষ পর্যন্ত হচ্ছে। নায়িকা, লোকেশনসহ বেশ কয়েকটি বিষয় নিয়ে চিন্তিত ছিলেন নির্মাতা আলী আব্বাস জাফর। সেই দুশ্চিন্তার মেঘ অবশেষে কেটেছে। শুরু হয়েছে ছবিটির দৃশ্য ধারণের কাজ। এ জন্য ভূমধ্যসাগরের দ্বীপদেশ মাল্টায় তাবু ফেলেছেন এ নির্মাতা। এখানেই কয়েকদিন থেকে ধারণ করা হবে ছবিটির গানগুলোর দৃশ্য।

ভারতে শেষমুহূর্তে যুক্ত হয়েছেন ক্যাটরিনা কাইফ। প্রথমে চরিত্রটি প্রিয়াঙ্কা চোপড়ার করার কথা থাকলেও পরে বিয়ের কারণ দেখিয়ে ছবিটি থেকে তিনি সরে দাঁড়ান। প্রিয়াঙ্কার জায়গায় শেষ মুহুর্তে নেয়া হয় ক্যাটরিনাকে। ভারতে সুযোগ পেয়ে ক্যাট অবশ্য দারুণ উচ্ছ্বসিত। এই উচ্ছ্বাসের প্রথম কারণ, ছবিটি করার খাতিরে সালমানকে কাছে পাচ্ছেন এ নায়িকা। সুযোগে পুরনো দ্বন্দ্ব মেটানোর কাজটি করতে পারছেন বেশ ঘনিষ্টভাবে। দ্বিতীয়ত ভ্রমণের জন্য মাল্টা তার সবচেয়ে প্রিয় জায়গা। অভিনয়ের ফাঁকে তাই ঘুরে ঘুরে দেখছেন ৩১৬ বর্গ কিলোমিটারের ছোট্ট দেশটি।


আরও পড়ুন :  বেহাল চলচ্চিত্রের ঈদের বাজার


ভারতের শুটিং শুরুর আগেই অবশ্য একটি টিজার প্রকাশ করেছিলেন নির্মাতা আলী আব্বাস জাফর। সালমানের কণ্ঠস্বরে ছবিটির পক্ষ থেকে পনের আগস্ট ভারতকে জানানো হয় স্বাধীনতা দিবসের শুভেচ্ছা। ভারতে সালমান-ক্যাটরিনা ছাড়াও অভিনয় করছেন দিশা পাটানি, টাবু, জ্যাকি শ্রফ ও নোরা ফাতেহি। ছবিটি প্রযোজনা করছে টি-সিরিজ, রিল লাইফ প্রোডাকশন ও সালমান খান। কোরিয়ান সিনেমা ‘ওড টু মাই ফাদার’ থেকে নির্মিত হচ্ছে ভারত।

বিজ্ঞাপন

??Malta

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

বিজ্ঞাপন

ভারত আলী আব্বাস জাফর ও সালমান খান জুটির তৃতীয় সিনেমা। এর আগে ‘সুলতান’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবি দিয়ে ভারত মাত করেছিলেন দুজন। জাফরের সঙ্গে এটি ক্যাটরিনারও তৃতীয় সিনেমা। টাইগার জিন্দা হ্যায় ছবির আগে জাফরের প্রথম সিনেমা মেরে ব্রাদার কি দুলহানেও অভিনয় করেছিলেন ক্যাট।

এদিকে ভারতের সেট থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন একটি ছবি শেয়ার করেছেন ক্যাটরিনা কাইফ। মেকাপ ছাড়া তোলা ওই ছবিতে ক্যাটকে বেশ স্নিগ্ধ দেখাচ্ছিলো। ছবিটির ক্যাপশনে তিনি লিখেছেন, মাল্টা। এর আগে দেশটিতে উড়ে যাওয়ার আগেও একটি ছবি দিয়েছিলেন তিনি।

ক্যাটরিনা একা ছবি দিলেও সালমান ছবি দিচ্ছেন দোকলা হয়ে। মা সালমা খানকে তিনি উড়িয়ে নিয়ে গেছেন মাল্টায়। দুজনে মিলে ঘুরে ঘুরে মজা করছেন, আর সেই ছবিগুলো ভক্তদের সঙ্গে শেয়ার করছেন সালমান। ভারতের সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র অবশ্য জানাচ্ছে, সালমান ও তার মায়ের সঙ্গে বেড়াতে বের হচ্ছেন ক্যাটরিনাও। তবে ছবিতে তাকে রাখা হচ্ছে না। ছবিতে তাকে না রাখার কি কারণ সেটা অবশ্য এখনো রহস্যই রয়ে গেছে সবার কাছে।

‪Yeh bandhan toh .. pyaar ka bandhan hai #Bharat ‬

বিজ্ঞাপন

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

সারাবাংলা/টিএস/পিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন