বিজ্ঞাপন

পিকআপ ভ্যানের ধাক্কায় মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু

October 22, 2018 | 11:10 am

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর এলাকায় পিকআপ ভ্যানের ধাক্কায় রিকশায় থাকা মায়ের কোল থেকে পড়ে নাবিলা নামের (১) বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।

রোববার (২১ অক্টোবর) রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করে।

শিশু নাবিলা চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার ইমরান হোসেনের মেয়ে। মায়ের নাম নাজমা বেগম। ইমরান আর নাজমা বর্তমানে রাজধানীর আদাবর এলাকায় থাকেন।

বিজ্ঞাপন

শিশু নাবিলার মা নাজমা বলেন, রাতে নিউমার্কেট থেকে রিকশায় করে আমি, আমার সন্তান এবং ভাই রাসেল আদাবরের বাসায় যাচ্ছিলাম। এসময় মোহাম্মদপুর আরমান হাসপাতালের সামনে এলে আমাদের রিকশাটিকে পেছন থেকে একটি পিকআপ ধাক্কা দেয়। এতে আমরা রিকশা থেকে ছিটকে পড়ে যাই। পরে রিকশার চাকা চলে যায় আমার শিশুর ওপর দিয়ে।

ঢামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া বলেন, ‘মোহাম্মদপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় একটি শিশুর মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর বলেন, ‘ঢাকা মেডিকেল থেকে দুর্ঘটনায় এক শিশুর মৃত্যুর খবর পেয়েছি । পরে আমরা অভিযান চালিয়ে পিকআপসহ এর চালককে আটক করেছি।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন