বিজ্ঞাপন

মা হারালেন পলাশ-শিমুল

May 27, 2018 | 11:53 am

স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বিশিষ্ট শিল্পী এবং স্বাধীনতার আন্দোলনের অগ্রণী সাংস্কৃতিক কর্মী আফরোজ মুস্তাফা মারা গেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। শনিবার মধ্যরাতে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে তিনি মারা যান। তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর।
আফরোজ মুস্তাফা দীর্ঘ প্রায় সাড়ে নয় মাস অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এর অধিকাংশ সময়ই তিনি আইসিইউ এবং লাইফ সাপোর্টে ছিলেন।


আফরোজ মুস্তাফা দেশের খ্যাতিমান স্থপতি ও সঙ্গীতশিল্পী মুস্তাফা খালিদ পলাশ এবং খ্যাতিমান আবৃত্তিশিল্পী শিমুল মুস্তাফা’র মা। ডেল ভিসতা ফাউন্ডেশনের পরিচালক স্থপতি ও রবীন্দ্র সঙ্গীতশিল্পী সাহজিয়া ইসলাম অন্তন মরহুমার পুত্রবধূ।


মরহুমার আরেক পুত্রবধূ আবৃত্তিশিল্পী শারমীন মুস্তাফা সারাবাংলাকে জানান, রবিবার বাদ জোহর গুলশানের আজাদ মসজিদে মরহুমার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে তাঁকে বনানী কবরস্থানে দাফন করা হবে।
সারাবাংলা/পিএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগহিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের ৪ নির্দেশনাঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরকল্পনা চাকমা অপহরণ মামলা ২৮ বছর পর খারিজব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাস সব খবর...
বিজ্ঞাপন