বিজ্ঞাপন

মিজানুর-জুনায়েদের ব্যাটে উত্তরার বিপক্ষে ব্রাদার্সের সহজ জয়

March 20, 2019 | 4:40 pm

স্পোর্টস ডেস্ক

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের ২৪তম ম্যাচে মুখোমুখি হয়েছিল উত্তরা স্পোর্টিং ক্লাব ও ব্রাদার্স ইউনিয়ন। বুধবার (২০ মার্চ) সাভারে এই ম্যাচে উত্তরাকে ৮ উইকেটে হারিয়েছে ব্রাদার্স।

বিজ্ঞাপন

বিকেএসপির ৩ নম্বর মাঠে এই ম্যাচে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন উত্তরার অধিনায়ক মোহাইমিনুল খান। আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৮ উইকেট হারিয়ে ২৬৪ রান তোলে উত্তরা।

দলের পক্ষে সর্বোচ্চ ৭৫ রানের ইনিংস খেলেন ওপেনার তানজীদ হাসান। আরেক ওপেনার আনিসুল ইসলাম ইমন ৫৮ ও অধিনায়ক মোহাইমিনুল খান ৬৪ রান করেন। এছাড়াও জনি তালুকদার ২৩ ও রেজা আলী করেন ১৯ রান।

ব্রাদার্সের হয়ে ২টি করে উইকেট নেন চিরাগ রনি ও শরিফুল্লাহ। আর মোহাম্মদ শরীফ নেন ১টি উইকেট।

বিজ্ঞাপন

জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৪৮.২ ওভারে ২ উইকেট হারিয়েই লক্ষ্যে পৌঁছে যায় ব্রাদার্স ইউনিয়ন (২৬৭/২)। দলের পক্ষে ইনিংস সর্বোচ্চ ১০৮ রান করেন ওপেনার মিজানুর রহমান। ১১৩ বলে ১০ চার ও ৫ ছক্কায় এই ইনিংসটি খেলে সাজঘরে ফেরেন তিনি।

এরপর শতকের খুব কাছে গিয়ে ব্যক্তিগত ৯২ রানে উইকেট বিলিয়ে দেন আরেক ওপেনার জুনায়েদ সিদ্দিকী। তবে এরপর আর উইকেট হারাতে হয়নি ব্রাদার্সের। শেষ দিকে চিরাগ জনিকে সঙ্গে করে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন ফজলে মাহমুদ। শেষ পর্যন্ত ৫৭ রানে ফজলে মাহমুদ ও ৯ রানে অপরাজিত থাকেন চিরাগ আলী।

উত্তরার হয় একটি করে উইকেট নেন আবদুর রশিদ ও রেজা আলী।

বিজ্ঞাপন

ম্যাচসেরার পুরস্কার আসে ব্রাদার্স ওপেনার মিজানুর রহমানের হাতে।

সারাবাংলা/এসএন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন