বিজ্ঞাপন

মিথ্যের শহরে জনি ডেপ

August 7, 2018 | 4:20 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

১৯৯৭ সাল। টুপাক শাকুর বেশ ভালোভাবেই গেড়ে বসেছেন র‌্যাপ মিউজিকের শ্রোতাদের মনে। সেপ্টেম্বরের ৭ তারিখে নিজের স্টুডিওতে কাজ সেড়ে টুপাক গিয়েছিলেন ব্রুস শেলডন ও মাইক টাইসনের বক্সিং ম্যাচ দেখতে। ফেরার পথে শুরু হয় এলোপাথারি গুলি।

কে গুলি করছেন? কাকে করছেন? জানার আগেই ক্রসফায়ারে পরেন টুপাক। বেশ কয়েকটি গুলি লাগে তার শরীরে। প্রচণ্ড রক্তক্ষরণের ফলে মৃত্যুর কাছে হার মানতে হয় তাকে। সেই ঘটনার দুই দশক পেরিয়ে গেলেও এখনও এর কোন কিনারা করতে পারেনি আমেরিকান পুলিশ।


আরও পড়ুন :  বক্তৃতা ও সিনেমায় তারেক মাসুদকে স্মরণ করবেন অনুজরা


টুপাক শাকুর হত্যাকাণ্ড ও এর পরবর্তী ঘটনা প্রবাহ নিয়ে ‘সিটি অফ লাইস’ নামের একটি সিনেমা নির্মাণ করেছেন ব্রাড ফারম্যান। ছবিতে তদন্তকারী কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন অস্কার মনোনয়ন পাওয়া অভিনেতা জনি ডেপ। শুধু টুপাক শাকুর নয়, ৯৬-৯৭ সালে ঘটে যাওয়া আর বেশ কয়েকটি হত্যাকাণ্ডের সমীকরণ টানার চেষ্টা করবে ছবিটি।

বিজ্ঞাপন

‘সিটি অফ লাইস’ ছবিটি নির্মাণ করা হয়েছিল সেপ্টেম্বরের ৭ তারিখে মুক্তি দেয়ার লক্ষ্যে। তবে ছবিটির ডিস্ট্রিবিউটরদের পক্ষ থেকে এর মুক্তির তারিখও পিছিয়ে দেয়া হয়েছে। জানানো হয়নি মুক্তির নতুন তারিখও। হলিউডি পত্রিকাগুলো জানাচ্ছে, সিনেমার ভেতরকার মানুষদের মধ্যে দ্বন্দ্বের কারণেই সিটি অফ লাইসের মুক্তি পিছিয়ে গেছে।

হলিউড রিপোর্টার জানায়, ছবির দৃশ্যায়নের সময় একজন প্রোডাকশন ম্যানেজারকে পিটিয়েছিলেন জনি ডেপ। ভদ্রলোকের বয়স পঞ্চান্ন। যেটি স্বাভাবিক নেয়নি নির্মাতারা। এরপর থেকেই ছবি সংশ্লিষ্টদের মধ্যে দূরত্ব বাড়তে থাকে। যার প্রভাব পরে ছবির মুক্তিতে।

সিটি অফ লাইস নির্মিত হয়েছে র‌্যান্ডাল সুলিভানের ‘ল্যাবিরিন্থ’ উপন্যাস থেকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন