বিজ্ঞাপন

মিরপুরে গ্রেফতার নব্য জেএমবির ৪ সদস্য কারাগারে

June 13, 2018 | 7:53 pm

।।স্টাফ করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: মিরপুরের দারুস সালাম থানা এলাকা থেকে জঙ্গি সম্পৃক্ততার অভিযোগে গ্রেফতার হওয়া নব্য জেএমবির চার সদস্যকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। বুধবার ( ১৩ জুন) ঢাকা মহানগর হাকিম নুরুন্নাহার ইয়াসমিন আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

কারাগারে যাওয়া চার আসামি হলো- সিরাজুল ইসলাম ওরফে সবুজ (৩২), মো. জাহাঙ্গীর আলম ওরফে আমজাদ (২৭), মো. আবদুল্লাহ আল মারুফ (৩০) ও মো. আনোয়ার হোসেন (৩৫)। আদালতে আসামিপক্ষে কোনো আইনজীবী ছিলেন না।

এদিন মামলাটির তদন্ত কর্মকর্তা আসামিদের আদালতে হাজির করে দারুস সালাম থানার দায়ের করা মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন।

বিজ্ঞাপন

এর আগে, গতকাল (১২ জুন) মঙ্গলবার রাত পৌনে আটটার দিকে ওই চারজনকে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ক্রাইম ইউনিট। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন ধরনের উগ্রবাদী বই ও মুঠোফোন উদ্ধার করা হয় হয়েছে বলে জানিয়েছে পুলিশ। গ্রেপ্তার হওয়া চার যুবক নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন নব্য জেএমবির ‘বিবিএম’ গ্রুপের চার সক্রিয় সদস্য। দারুস সালামের বাগবাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

সারাবাংলা/এআই/এমও

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন