বিজ্ঞাপন

মিরপুরে জিতলো মুশফিক-নাঈমরা

February 22, 2018 | 4:55 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

চলমান ডিপিএলের পঞ্চম রাউন্ডে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবকে হারিয়ে তৃতীয় জয় তুলে নিয়েছে লিজেন্ডস অব রূপগঞ্জ। প্রাইম দোলেশ্বরকে ৫৫ রানে হারিয়েছে মুশফিক-মোশাররফ রুবেল-নাঈমদের নিয়ে সাজানো দলটি। দুই ম্যাচ হারা রূপগঞ্জ ৬ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে রইলো।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে আগে ব্যাট করে লিজেন্ডস অব রূপগঞ্জ নির্ধারিত ওভারে ৭ উইকেট হারিয়ে তোলে ২৭২ রান। জবাবে, ব্যাটিংয়ে নেমে ৪৭.৫ ওভারে গুটিয়ে যাওয়ার আগে প্রাইম দোলেশ্বর করে ২১৭ রান।

রূপগঞ্জের ওপেনার আবদুল মজিদ ৫৯ আর মোহাম্মদ নাঈম করেন ২৭ রান। তিন নম্বরে নামা অধিনায়ক নাঈম ইসলামের ব্যাট থেকে আসে ইনিংস সর্বোচ্চ ৭৮ রান। মুশফিকুর রহিমের ব্যাট থেকে আসে ৬৫ রান। তার ৬৭ বলের ইনিংসে ছিল আটটি বাউন্ডারির মার। নাজমুল হোসেন মিলন করেন ২১ রান। ভারতীয় আলোচিত ক্রিকেটার পারভেজ রাসুল অপরাজিত থাকেন ৮ রানে।

বিজ্ঞাপন

প্রাইম দোলেশ্বরের আরাফাত সানি তিনটি, ফরহাদ রেজা দুটি করে উইকেট পান।

২৭৩ রান তাড়া করতে নেমে প্রাইম দোলেশ্বরের ওপেনার ইমতিয়াজ হোসেন ৩৫ রান করেন। লিটন দাসের ব্যাট থেকে আসে ২ রান। ফজলে মাহমুদ ২০, মার্শাল আইয়ুব ৬, ফরহাদ হোসেন ১৭, অধিনায়ক ফরহাদ রেজা ২৫, জোহাইব খান ২৪ রান করেন। শেষ দিকে শরিফুল্লাহ ৪১, মোহাম্মদ আরাফাত ১৬ আর আরাফাত সানি ২৮ রানে অপরাজিত থাকলেও জয়ের বন্দরে যাওয়া হয়নি।

রূপগঞ্জের মোশাররফ রুবেল ১০ ওভারে ৪০ রান দিয়ে তুলে নেন চারটি উইকেট। আসিফ হাসান তিনটি উইকেট পান। একটি করে উইকেট নেন মোহাম্মদ শরীফ এবং মোহাম্মদ শহীদ। ম্যাচ সেরা হন নাঈম ইসলাম।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন