বিজ্ঞাপন

মুখ ফসকে বের হয়ে গেল অ্যাভেঞ্জার্সের নতুন পর্বের টাইটেল

October 9, 2018 | 6:59 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ দিয়ে দুনিয়া কাপিয়ে দিয়েছে মারভেল। ছবির পর্বটি শেষ হয়েছে ঠিকই, কিন্তু রহস্য রয়ে গেছে। রয়ে গেছে অনেক প্রশ্ন। আর সেই রহস্য আর প্রশ্নের জট খুলবে হয়ত অ্যাভেঞ্জার্সের নতুন পর্বে।


আরও পড়ুন :  আবার ভিলেন চরিত্রে সেলিম


সেই আশায় অপেক্ষা করে আছে কোটি দর্শক। অ্যাভেঞ্জারর্সের নতুন এই পর্বে কি হতে যাচ্ছে কেউ জানে না। এমনকি ছবির নামও প্রকাশ পায়নি এখনো। ছবির নাম প্রকাশ পেলে হয়ত সেখান থেকে একটা ধারণা পাওয়া যেত। অ্যাভেঞ্জার্সের নতুন পর্বকে সবাই ‘অ্যাভেঞ্জার্স ৪’ বলে ডাকত।

বিজ্ঞাপন

কিন্তু সম্প্রতি এক টিভি অনুষ্ঠানে অ্যাভেঞ্জার্সের নতুন পর্বের নাম লিক হয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। সম্প্রতি জিমি ফ্যালনের সঞ্চালিত এক টিভি শো-তে গিয়েছিলেন ‘হাল্ক’ খ্যাত মার্ক রুফালো। সেখানে অ্যাভেঞ্জার্স নিয়ে কথা বলতে গিয়ে একসময় রুফালো ‘দ্য লাস্ট অ্যাভেঞ্জার্স’ কথাটি উল্লেখ করেন।

পরবর্তিতে এই ভিডিওটি প্রচারের সময় সেখানে ‘বিপ বিপ’ শব্দ ব্যবহার করা হয়। অ্যাভেঞ্জার্স ভক্তরা প্রিযুক্তির মাধ্যমে সেই ‘বিপ বিপ’ শব্দ মূল শব্দ থেকে তুলে ফেলে শুনতে পান যে রুফালো বলছেন ‘দ্য লাস্ট অ্যাভেঞ্জার্স’।

প্রযুক্তির মাধ্যমে ‘দ্য লাস্ট অ্যাভেঞ্জার্স’ কথাটি বের করেছেন এবং অনলাইনে তা প্রকাশ করেছেন অ্যান্টন ভলকভ নামের একজন। তিনি অবশ্য দাবি করেননি যে ‘দ্য লাস্ট অ্যাভেঞ্জার্স’ অফিসিয়াল নাম। কিন্তু তিনি যুক্তি দিয়ে লিখেছেন যে, রুফালোর সাক্ষাৎকারের এই জায়গায় কেন ‘বিপ বিপ’ শব্দ ব্যবহার করা হলো। কারণ মারভেল চায় না যে এখনই নামটা প্রকাশ পাক।

বিজ্ঞাপন

অন্যদিকে অ্যাভেঞ্জার্সের পরিচালক রুশো ব্রাদার্স তাদের টুইটারে লিখেছেন, মার্ক (রুফালো) তুমি বাদ। এই কথার প্রেক্ষিতে রুফালো লিখেছেন, এ ব্যাপারটা নিয়ে আমরা কি আলোচনা করতে পারি?

সারাবাংলা/পিএ


আরও পড়ুন :

সালমান খানের বিরুদ্ধে গুরুতর অভিযোগ

খুলনায় ‘কালবেলা’ সিনেমার শুটিং শুরু

এশিয়ান প্রজেক্ট মার্কেটে নির্বাচিত সাদের নতুন ছবি

বলিউড জুড়ে শ্লীলতাহানির অভিযোগ

রিয়েল নয়, রিল লাইফ রসায়নে রণবীর-দীপিকা

তিশার প্রথম ওয়েব সিরিজ ‘ইন্দুবালা’

এক মঞ্চে চার সুপারস্টার


আরো দেখুন :

সারাবাংলা’য় আড্ডা। অতিথি : সংগীতশিল্পী তপু। উপস্থাপনা : পলাশ মাহবুব

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন