বিজ্ঞাপন

মুগদায় শরবত বিক্রেতা খুন, স্ত্রী-সন্তানসহ আটক ৫

June 21, 2018 | 1:07 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর মুগদার মানিকনগরে রফিকুল ইসলাম (৪৮) নামে এক শরবত বিক্রেতাকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনার তার স্ত্রী-সন্তানসহ পাঁচ জনকে আটক করেছে পুলিশ।

বুধবার (২০ জুন) দিবাগত রাত ১২টার দিকে ঘটনাটি ঘটে। রাত ১টার দিকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার সকালে লাশ মর্গে পাঠিয়েছে পুলিশ।

মৃত রফিকুল বাগেরহাট সদর উপজেলার বেসরগাতি গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে। বর্তমানে স্ত্রী-সন্তানসহ মুগদা উত্তর মানিকনগরের জয়নাল মিয়ার টিনসেড বাসায় ভাড়া থাকতো।

বিজ্ঞাপন

মুগদা থানার উপ পরিদর্শক (এসআই) রহিদুল ইসলাম জানায়, মৃত রফিকুল টিটিপাড়া এলাকায় শরবত বিক্রি করতো। স্ত্রী বিথী আক্তার, দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে মুগদার বাসায় ভাড়া থাকতো। দীর্ঘদিন ধরে তাদের পারিবারিক কলহ লেগেই ছিল। এর জেরে গত রাতে স্ত্রী বিথী তার বড় ছেলে রাব্বী (১৯) এবং তার তিন বন্ধুকে বাসায় ডেকে নিয়ে এসে রফিকুল কে শ্বাসরোধে হত্যা করে। পরে প্রতিবেশীরা টের পেয়ে পুলিশে খবর দেয়।

তিনি আরও জানান, খবর পেয়ে বৃহস্পতিবার রাত ১টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রফিকুলের মৃতদেহ উদ্ধার করে এবং স্ত্রী বিথী (৪০) ও ছেলে রাব্বীসহ (১৯) তার তিন বন্ধুকে আটক করে।

মৃত রফিকুলের খালাতো ভাই মোস্তাক ফকির বাদল জানান, রফিকুল দুই বছর ধরে তার স্ত্রীকে নিয়ে টিটি পাড়ায় শরবত বিক্রি করতো। এর আগে রফিকুল কসাইয়ের কাজ করতো। তাদের পরিবারে সব সময় ঝগড়া লেগেই থাকতো। বড় ছেলে রাব্বী খুনের মামলার আসামি। গত রাতে রফিকুলের স্ত্রী, ছেলে রাব্বী ও তার তিন বন্ধু মিলে রফিকুলকে হত্যা করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন