বিজ্ঞাপন

মুম্বাইতে দেখা গেল তাদের

April 18, 2018 | 3:05 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

সোনম কাপুর ও আনন্দ আহুজার বিয়ের গুঞ্জন চলছে অনেকদিন ধরেই! শোনা যাচ্ছে বিয়ের পর এই জুটি উঠবেন লন্ডনে, সেজন্য কিনেছেন একটি বিলাসবহুল বাড়িও। দুই পরিবারের ঘনিষ্ট মানুষদের নিয়ে অবশ্য বিয়ের অনুষ্ঠান হবে মুম্বাইয়ে।

বিয়ের অনুষ্ঠান স্বল্প পরিসরে হলেও সেখানে আনন্দের কোন কমতি থাকবে না। অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যরা নাচবেন সোনম অভিনীত জনপ্রিয় গানগুলোর সঙ্গে, সোনমের বাবা অনিল কাপুরের গানের সঙ্গে নাচবেন বর ও কনে। আর পুরো অনুষ্ঠানটি স্বমন্বয়ের জন্য থাকবেন ‘ওম শান্তি ওম’ খ্যাত নির্মাতা ফারাহ খান।

তবে যাদের নিয়ে এতো আলোচনা তাদেরকে এক সঙ্গে খুঁজে পাচ্ছিলেন না পাপারাজ্জিরা! ফলে গুঞ্জনের পালে লাগছিল না জোর হাওয়া। এদিকে তাদের বিয়ে নিয়ে কেচ্ছা-কাহিনী ঠিকই লিখে যাচ্ছেন সাংবাদিকরা। ছবি ছাড়া কেচ্ছা কে বিশ্বাস করে বলুন?

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

না, অবশেষ সোনম ও আনন্দকে একসঙ্গে পেয়েছেন ফটো সাংবাদিকরা। মঙ্গলবার মুম্বাইয়ের বান্দ্রা এলাকায় একসঙ্গে ঘুরতে দেখা গেছে তাদের। বলিউড ভিত্তিক গসিপ ম্যাগাজিনগুলো জানাচ্ছে, বিয়ের জন্য কেনাকাটা করতে বের হয়েছিলনে তারা।

সোনম ও আনন্দের বিয়ের জন্য নাকি এপ্রিলের শেষদিনটিকেই বেছে নিয়েছেন দুই পরিবারের কর্তাব্যক্তিরা। পরিবারের ঘনিষ্ট আরেকটি সূত্র অবশ্য বলছে, মে মাসের প্রথম সপ্তাহে হবে তাদের বিয়ে। তারিখ যাই হোক না কেন, বিয়েটা যে হচ্ছে এটা একরকম নিশ্চিতই।

বিয়ের পর সোনমকে দেখা যাবে শশাঙ্ক ঘোষের ‘ভিড়ে দ্য ওয়েডিং’ ছবিতে। চিকফ্লিক ধাঁচের এই ছবিতে সোনমের সঙ্গে থাকবেন কারীনা কাপুর খান ও স্বরা ভাষ্কর। ছবিটি মুক্তি পাবে জুনের প্রথম দিনে।

সারাবাংলা/টিএস/পিএ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন