বিজ্ঞাপন

মেকআপ সহ মেকআপ ছাড়া!

September 23, 2018 | 2:14 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।

বিজ্ঞাপন

রূপালী পর্দার নায়িকাদের মেকআপ ছাড়া সাধারনত দেখা যায় না। তবে কখনো কখনো যখন দেখা যায় তখন বেশির ভাগ সময়ই ধাক্কা খান ভক্তরা। পর্দার সঙ্গে যে বাস্তবের অনেক অমিল। অমিল হওয়াটাই স্বাভাবিক। রূপালী পর্দা আর বাস্তব কি এক হয় কখনো! রূপালী পর্দার কয়েকজন হলিউড তারকাকে দেখা যাক মেকআপ ছাড়া।

অ্যাঞ্জেলিনা জোলি

অ্যাঞ্জেলিনা জোলি। এই হলিউড সুন্দরী এক নামেই বিশ্বজুড়ে পরিচিত। নব্বইয়ের দশকে লাগাম ছাড়া ভাবমূর্তি গড়ে উঠেছিল এই অভিনেত্রীর। তবে দিন যত গেছে ততই পরিণত হয়েছেন জোলি। বর্তমানে মেকআপ করা প্রায় ছেড়েই দিয়েছেন। বিশেষ করে ছয় সন্তানকে নিয়ে তিনি যখন ঘুরতে বেরোন তথন তো একেবারেই মেকআপ করেন না। তবে তাতেও মোহময়ী তিনি।

জেনিফার লরেন্স

বিজ্ঞাপন

ডি-গ্ল্যাম লুকেই বরাবর স্বচ্ছন্দ জেনিফার। খুব একটা মেকআপের ধার ধারেন না। এমনকি রেড কার্পেটেও বিনা মেকআপে ধরা দিয়েছেন অনেকবার। অবশ্য সেভাবেই তাকে পছন্দ করেন দর্শক। ঠিক যেন পাশের বাড়ির মেয়েটি।

কেরি রাসেল

কেরি রাসেল এতটাই লাস্যময়ী যে, মেকআপ না করলেও তার চলে। মেকআপ ছাড়াও প্রকাশ্যে আসার আত্মবিশ্বাস আছে এই তারকার। তাই সাধারণ ট্র্যাকস্যুটে আর এলোমেলো চুলেও বেরিয়ে পড়েন মাঝে মধ্যে।

বিজ্ঞাপন

এমেলিয়া ক্লার্ক

‘গেম অফ থ্রোনস’-এর সৌজন্যে প্রায় সব দর্শকের কাছেই পরিচিত এমেলিয়া। মেকআপের খুব একটা ধার ধারেন না। বেশির ভাগ সময় স্রেফ কাজল, লিপস্টিকেই ধরা দেন।

রিহানা

দেখে মনে হয়েছে ন্যাচরাল লুকই পছন্দ গায়িকা রিহানার। যদিও বিভিন্ন অনুষ্ঠানে বিচিত্র পোশাকে হাজির হন তিনি। তবে বিচিত্র পোশাকের সঙ্গে মেকআপ থাকে সামান্যই। রিহানার মেকআপ মানে শুধু লিপস্টিকটাই।

মার্গো রবি

বিজ্ঞাপন

অস্ট্রেলিয়ান সুন্দরী মার্গো। ডি-গ্ল্যাম লুকে থাকতেই পছন্দ করেন। তবে ছবির প্রিমিয়ারে পরিপাটি সাজগোজ করেন।

ডায়ান ক্রুগার

প্রায় সব অভিনেত্রীরই ব্যক্তিগত বিউটিশিয়ান থাকে। আর বড় তারকা হলে তো কথাই নেই। একমাত্র ব্যতিক্রম ডায়ান। বেশির ভাগ সময় মেকআপ ছাড়া ঘুরে বেড়ান তিনি। শুধুমাত্র বড় কোনও উৎসব-আয়োজনে গেলে প্রফেশনালদের সাহায্য নেন তিনি।


আরও পড়ুন :

বলিউডের নতুন দুঃসংবাদ

অস্কারে যাচ্ছে ‘ডুব’


আরো দেখুন :


বিদেশি পত্রিকা অবলম্বনে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন