বিজ্ঞাপন

মেহজাবিনের অপেক্ষায় অপূর্ব

August 13, 2018 | 5:16 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চাকরি করতে ঢাকায় এসেছে নীলিমা। ভালোই যাচ্ছিল কর্মময় জীবন। শহরের লক্ষ মানুষের ভীড়ে একদিন হঠাৎ করে পরিচয় রবিনের সঙ্গে। ধীরে ধীরে রবিন ভালোবাসতে শুরু করে নীলিমাকে। নীলিমা যখন বুঝতে পারে রবিনের ভালোবাসার কথা, তখন নীলিমা শহর ছেড়ে চলে যায়। রবিন তাকে হন্যে হয়ে খুঁজে ফেরে। রবিনের বিশ্বাস, তাদের দু’জনের যে প্রিয় জায়গাটিতে দেখা হতো, নীলিমা সেখানে ফিরে আসবে।

কিন্তু না, নীলিমা ফেরে না। খুঁজতে খুঁজতে নীলিমার শহরে চলে যায় রবিন। সেখানেও তাকে খুঁজে পায়না। রবিনের অপেক্ষা বাড়তে থাকে।


আরও পড়ুন :  হাসপাতালে নওশাবা


রবিন কি খুঁজে পেয়েছিলো নীলিমাকে? নাকি রবিনকে ছেড়ে চিরদিনের জন্য নীলিমা চলে গেছে অজানা শহরে? এমন গল্প নিয়ে টেলিফিল্ম নির্মাণ করেছেন মাহমুদুর রহমান হিমি। টেলিফিল্মের নাম ‘তোমার অপেক্ষায়’।

বিজ্ঞাপন

টেলিফিল্ম প্রসঙ্গে পরিচালক হিমি সারাবাংলাকে বলেন, ‘এটি একটি অপেক্ষার গল্প। ভালোবাসার মানুষকে পাওয়ার জন্য একটি ছেলের আকুতি দেখানো হয়েছে নাটকটিতে।’

টেলিফিল্মটি লিখেছেন তাশদিক শাহরিয়ার। এতে নীলিমা এবং রবিনের চরিত্রে অভিনয় করেছেন মেহজাবিন ও জিয়াউল ফারুক অপূর্ব। আরও অভিনয় করেছেন নুসরাত জাহান পাপিয়া, মাজনুন মিজান। ধ্বনিচিত্র প্রযোজিত টেলিফিল্মটি জিটিভির ঈদুল আজহার অনুষ্ঠানমালায় প্রচার হবে। জিটিভিতে প্রচারের পরপরই টেলিফিল্মটি দেখা যাবে ইউটিউব চ্যানেল র‌্যাবিটহোলবিডি এন্টারটেইনমেন্টে

সারাবাংলা/আরএসও/পিএ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন