বিজ্ঞাপন

মেহেরপুরে ইজিবাইক চালক হত্যায় ৩ জনের মৃত্যুদণ্ড

October 23, 2018 | 3:14 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

মেহেরপুর: মেহেরপুর শহরের হোটেলবাজারের ব্যাটারি চালিত অটোরিকশা (ইজিবাইক) চালক এনায়েত খান খোকন হত্যা মামলায় তিন আসামির ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। এ মামলায় অপর দুই আসামিকে তিন বছর করে কারাদণ্ড দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৩ অক্টোবর) দুপুরে মেহেরপুর অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নুরুল ইসলাম এ আদেশ দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- সদর উপজেলার গোপালপুর গ্রামের আলমগীর হোসেন (৩০), রামনগর গ্রামের মামুন হোসেন (২৪) ও একই গ্রামের ওয়াসিম মিয়া (২৬)। অপর দুই আসামি কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার খলিশাকুন্ডি গ্রামের ফিরোজ আলী (২৫) ও কাবুল হোসেনকে (২৭) তিন বছর করে কারাদণ্ড দিয়েছেন আদালত।

বিজ্ঞাপন

মামলা সূত্রে জানা গেছে, ২০১৬ সালের ২৭ অক্টোবর সদর উপজেলার টেংরামারী সড়কের পাশে এনায়েত খান খোকনকে শ্বাসরোধে হত্যা করে ইজিবাইক ছিনিয়ে নেয় সাজাপ্রাপ্ত আসামিরা। ২৮ অক্টোবর সকালে মরদেহ উদ্ধার করা হয়। পরে নিহতের স্ত্রী রোকেয়া আক্তার রুমা বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের নামে সদর থানায় হত্যা মামলা করেন। এ মামলায় ওই বছরের ২৯ নভেম্বর রাতে ৫ জন আসামিকে গ্রেফতার করে পুলিশ। উদ্ধার করা হয় খোকনের ইজিবাইক ও মোবাইল ফোন। পরে ওই ৫ জনের নামেই আদালতে চার্জশিট দেয় পুলিশ। মামলার বাদী ও সাক্ষিদের সাক্ষ্যগ্রহণ শেষে আদালত আজ এ রায় ঘোষণা করেন।

এ দিকে আদালত প্রাঙ্গণে মামলার রায় শুনে কান্নায় ভেঙে পড়েন নিহতের স্ত্রী রোকেয়া আক্তার রুমা। তিনি স্বামী হত্যার রায় দ্রুত কার্যকরের দাবি জানান।

আসামি পক্ষের জেলা আইনজীবী সমিতি সভাপতি একেএম শফিকুল আলম জানিয়েছেন, আসামিদের সঙ্গে আলাপ করে পরবর্তী করণীয় নির্ধারণ করা হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন