বিজ্ঞাপন

‘যাদুকর’ প্রীতম হাসান এবার ‘রাজকুমার’

April 10, 2018 | 2:11 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

যাদুকর প্রীতম হাসানের অনেক ক্ষমতা। যাদুর মাধ্যমে লোকজনদের বশে এনে তিনি করে ফেলতে পারেন যে কোনো কিছু। তবে এই ক্ষমতা যাদুমন্ত্রের না। প্রীতম হাসানের এই শক্তি সংগীতের, সুরের। তার ‘যাদুকর’ শিরোনামের গানের সুরে তিনি মন্ত্রমুগ্ধ করে ফেলেছেন শ্রোতা-দর্শকদের।

এবার সেই ‘যাদুকর’ খ্যাত সংগীতশিল্পী আসছেন ‘রাজকুমার’ হয়ে। প্রীতম হাসানের নতুন গানের শিরোনাম ‘রাজকুমার’। নির্মিত হয়েছে গানের একটি মিউজিক ভিডিও। সেই ভিডিওতেও ‘রাজকুমার’ নামে অভিনয় করেছেন প্রীতম হাসান।

‘রাজকুমার’ মিউজিক্যাল ফিল্মের দৃশ্য

ভক্তদের জন্য বৈশাখী উপহার হিসেব প্রকাশ পাবে এই মিউজিক্যাল মুভি। গানটি লিখেছেন রায়হান ইসলাম শুভ্র, রাকিব হাসান রাহুল এবং প্রীতম হাসান। সুর ও সংগীতায়োজন করেছেন প্রীতম নিজেই। গানটি অনলাইনে প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন এবং কো-স্পন্সর হিসেবে আছে ‘তান্ত্রা’। ১২ এপ্রিল, বৃহস্পতিবার ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে ‘রাজকুমার’।

বিজ্ঞাপন

মিউজিক্যাল মুভিটি নির্মাণ করেছেন তানিম রহমান অংশু। একজন আন্ডারগ্রাউন্ড ফাইটারের প্রতিদিনের জীবন-যাপন, আবেগ, প্রেম-ভালোবাসা এবং পরিনতি নিয়ে নির্মিত হয়েছে ভিডিওটি। এতে প্রীতমের বিপরীতে অভিনয় করেছেন সুনেহরা বিনতে কামাল।

‘রাজকুমার’ মিউজিক্যাল ফিল্মের দৃশ্য

গানটি নিয়ে প্রীতম হাসান বলেন, ‘রাজকুমার গানে দর্শক-শ্রোতারা আমাকে একদম ভিন্ন লুকে দেখতে পাবেন। শ্রোতাদের ভালো লাগার কথা মাথায় রেখে সুর ও গায়কীতে আমার সর্বোচ্চ দেওয়ার চেষ্টা করেছি। আশা করছি বৈশাখে গানটি শ্রোতাদের ভালো লাগবে।’

প্রীতম হাসানের আরও কিছু গান এরই মধ্যে ঝড় তুলেছে অনলাইনে। এর মধ্যে ‘লোকাল বাস’, ‘আসো মামা হে’ অন্যতম।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ/টিএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন