বিজ্ঞাপন

যারা লড়ছেন ডিরেক্টরস গিল্ড নির্বাচনে

September 11, 2018 | 12:25 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ছোটপর্দার নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ডের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২৮ সেপ্টেম্বর। এবারের নির্বাচনে সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদকসহ মোট ২০ টি পদের জন্য লড়বেন ৫২ জন প্রার্থী। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন খ্যাতিমান পরিচালক আমজাদ হোসেন। এছাড়া নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ ও এস এম মহসিন। আপিল বিভাগের চেয়ারম্যান থাকবেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম। এই কমিটির সদস্য হিসেবে আছেন নাট্যজন আবুল হায়াত ও সাইদুল আনাম টুটুল।

২০১৮-২০২০ মেয়াদের সভাপতি পদে লড়ছেন নির্মাতা সালাহউদ্দিন লাভলু এবং সৈয়দ আওলাদ। তিনটি সহ-সভাপতি পদে লড়বেন ৭ জন প্রার্থী। তারা হলেন- অ্যালবার্ট খান, কচি খন্দকার, চয়নিকা চৌধুরি, জামালউদ্দীন জামাল, শহীদ রায়হান, সকাল আহমেদ, বদরুল আনাম সৌদ।


আরও পড়ুন :  সুবীর নন্দী পাচ্ছেন আজীবন সম্মাননা


এস এ হক অলিক, এস এম কামরুজ্জামান সাগর, মোহাম্মদ মোস্তফা কামাল রাজ-  এই তিনজন প্রার্থী হয়েছেন সাধারণ সম্পাদক পদের জন্য। দুটি যুগ্ম সাধারণ সম্পাদক পদের জন্য ফরিদুল হাসান, নোমান রবিন, হৃদি হক, হামেদ হাসান নোমান প্রার্থী হয়েছেন।

বিজ্ঞাপন

অর্থ সম্পাদক পদে ফিরোজ খান, মোঃ সাজ্জাদ হোসেন সনি। সাংগঠনিক সম্পাদক পদে তুহিন হোসেন, দীন মোহাম্মদ মন্টু ও রিয়াজুল রিজু। প্রচার সম্পাদক পদে ফয়েজ আহমেদ রেজা ও রাকিবুল হাসান চৌধুরী নির্বাচনে দাঁড়িয়েছেন।

এছাড়া ১০টি কার্যনির্বাহী পরিষদ সদস্য পদে প্রার্থীর সংখ্যা ২৯ জন। তাদের মধ্যে আছেন গাজী রাকায়েত, এস এম মাসুদ করিম, সাইফ উদ্দিন আহমেদ, এম এইচ এম মোনতাসির রিপন, রাশেদা আক্তার লাজুক, শেখ রুনা, তারেক মোহাম্মদ হাসান, শৌর্য দীপ্ত সূর্য, মোস্তাফিজুর রহমান সুমন, ফেরারী অমিত, ইকরাম পারওয়াইজ, মোঃ মনিরুজ্জামান চৌধুরী, সাইফ চন্দন, মোঃ সাইদুর রহমান আরিফ, মুক্তি মাহমুদ, সাখাওয়াত মানিক, জি এম সাজ্জাদ হোসাইন, শাহজাদা মামুন, জহির খান, মাহমুদ দিদার, কাজী সোহাগ, আহসান হাবীব শাকিল, আরিফ এ আহনাফ, রাজু আলীম, মারুফ মিঠু, শিহাব শাহীন, সহিদ-উন-নবী, যোশেফ মার্শেল গোমেজ এবং প্রীতি দত্ত।

এর আগে সংগঠনটির দ্বি-বার্ষিক সাধারণ সভায় গত ৫ সেপ্টেম্বর নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছিল। কিন্তু তখন ছাত্রদের নিরাপদ সড়কের দাবিতে করা আন্দোলনের কারনে নির্বাচন পিছিয়ে দেয়া হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/ পিএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন