বিজ্ঞাপন

যুক্তরাষ্ট্রে তুষারঝড়ে গাড়ি দুর্ঘটনায় ৮ জনের মৃত্যু

November 16, 2018 | 10:16 pm

।। আন্তর্জাতিক ডেস্ক ।।

বিজ্ঞাপন

মার্কিন যুক্তরাষ্ট্রের উত্তরপূর্ব রাজ্যগুলোতে তুষারঝড়ের কারণে গাড়ি দুর্ঘটনায় অন্তত ৮ জনের মৃত্যু হয়েছে। এছাড়া, হাজার হাজার মানুষ বিদ্যুৎহীন হয়ে পড়েছে। খবর সিএনএন।

ইন্ডিয়ানা পুলিশ জানিয়েছে, মিয়ামি কাউন্টি অঞ্চলে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে এক বৃদ্ধার মৃত্যু হয়। ওহিওতে পৃথক দুর্ঘটনায় মারা যান দুইজন। এছাড়া মিসিসিপিতে ভ্রমণ বাস দুর্ঘটনায় আরও দুইজন এবং আরাকানাসে পৃথক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়।

তুষার-বৃষ্টির এই দুর্যোগের ফলে, শিক্ষাপ্রতিষ্ঠানে যেতে পারছে না শিক্ষার্থীরা। বিমান চলাচল বাধাগ্রস্ত হচ্ছে, বাতিল হয়েছে শত শত ফ্লাইট। আবহাওয়া অফিস জানিয়েছে, পেনসেলভেনিয়া, নিউ ইংল্যান্ডে তুষারপাত বাড়বে। রাস্তাঘাট ৬ থেকে ১২ ইঞ্চি তুষারে ঢাকা পড়বে। তুষারঝড়ে ক্ষতিগ্রস্ত হবে ইন্ডিয়ানা, কানেকটিকাট, ওহিও, ওয়েস্ট ভার্জিনিয়া ও নিউ জার্সির যোগাযোগ।

বিজ্ঞাপন

নিউ জার্সি পুলিশ শুধু বৃহস্পতিবারেই (১৫ নভেম্বর) ৫৫৫টি গাড়ি দুর্ঘটনা লিপিবদ্ধ করে। এসব ঘটনায় সহায়তা দেওয়া হয়েছে ১০২৭জনকে।

পুলিশের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, প্রয়োজন ছাড়া বাইরে বেরুবেন না। রাস্তা চলাচলের উপযোগী করতে কাজ করা হবে। আর রাস্তায় গাড়ি চালালে ধীরে চলুন।

সারাবাংলা/এনএইচ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন