বিজ্ঞাপন

যে হাসি ছড়িয়ে গেলো সবখানে

April 25, 2018 | 2:29 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।। 

বিজ্ঞাপন

ব্যাবসায়িক সফলতা না পেলেও ‘অক্টোবর’ ছবিতে অভিনয়ের জন্য দারুণ প্রশংসিত হয়েছেন বরুণ ধাওয়ান। গ্ল্যামার ও বাবার পরিচয়ে বলিউডে পা রাখা এই নায়ক যে অভিনয়টাও ভালো জানেন তার প্রমাণ তিনি দিয়েছেন এই সিনেমায়। তবে প্রশংসা পেয়েই যে কাজ থামিয়ে দেবেন এমন মানুষ বরুণ নন। তাই কোমর বেধে নেমে পড়েছেন নতুন সিনেমা ‘সুই ধাগা’র কাজে।

‘সুই ধাগা’ ছবিতে আটপৌড়ে মধ্যবিত্তের ভূমিকায় অভিনয় করছেন বরুণ। সিনেমায় তার স্ত্রী’র চরিত্রে অভিনয় করেছেন আনুশকা শর্মা। মধ্যবিত্ত বেশে এই দুজনের অনেক ছবি ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে। যার একটি বরুণের জন্মদিন উপলক্ষে বুধবার (২৫ এপ্রিল) আনুশকা নিজেই দিয়েছেন মাইক্রোব্লগিং সাইট টুইটারে।

Happy birthday to the amazing co-star @varundvn… Always a joy to be around, always cracks me up and is an absolute pleasure to work with. हैप्पी बर्थडे सबके प्यारे मौजी ?

বিজ্ঞাপন

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

ছবিতে দেখা যায় পাবলিক বাসের পাদানিতে দাঁড়িয়ে হাসছেন আনুশকা ও বরুণ। আনুশকার পরনে শাড়ি আর বরুণ পরে আছেন সোয়েটার ও শার্ট। এই ছবিটি দিয়েই বরুণকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ‘রাব নে বানাদি জোড়ি’ তারকা।

বিজ্ঞাপন

আনুশকা শর্মা ও বরুণের এমন সাধারণ ছবি আগেও প্রকাশ পেয়েছে। এই জুটির মধ্যবিত্ত বেশ নিয়ে মাতামাতিও হয়েছে অনেক। তবে এবারের ছবিটি ছাড়িয়ে গেছে আগের সবকটি ছবির আবেদন। ছবিটি নিয়ে আলোচনাও হচ্ছে খুব। এই ছবিটি দিয়েই প্রিয় অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন সবাই।

‘সুই ধাগা’ ছবিটি পরিচালনা করছেন সুরেশ কাটারিয়া। ভারত সরকারের গণমুখী একটি প্রজেক্টকে জনপ্রিয় করে তুলতেই নির্মিত হচ্ছে এই ছবি। ছবিটি মুক্তি পাবে চলতি বছরের ২৮ সেপ্টেম্বর।

সারাবাংলা/টিএস/পিএ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন