বিজ্ঞাপন

যোগ্যদেরকেই বলিউডে সুযোগ দেন সালমান খান

February 23, 2019 | 5:43 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

সালমান খান যে বলিউড দুনিয়ার গডফাদার–একথা ঢাকঢোল পিটিয়ে বলার কিছু নেই। একথা সবাই ভালো করেই জানেন। আর তাইতো সালমান খানের কথা না মানার সাহস কারও নেই। তার কারণেই অনেক অভিনেতার বলিউড ক্যারিয়ার অস্তমিত হয়ে গেছে। আবার তার হাত ধরেই নতুন কিছু মুখ এসেছে। যারা বলিউডের ভবিষ্যৎ কান্ডারি।

সুরাজ পাঞ্চলি, আথিয়া শেঠি, ওয়ারিনা হুসেইনের মতো নতুন মুখের অভিষেক ঘটেছে সালমানের মাধ্যমে। এমনকি ক্যাটরিনা কাইফেরও বলিউডে প্রবেশ হয় সালমানের খানের হাত ধরে।

আবারও বলিউড ভাইজানের হাত ধরে আবির্ভাব ঘটছে এক নতুন জুটির। নতুন এই জুটি হচ্ছেন প্রানুতন ও জহির ইকবাল। প্রানুতন হচ্ছেন অভিনেতা মনিশ বেহলের মেয়ে ও এক সময়ের জনপ্রিয় নায়িকা নুতনের নাতনি।

বিজ্ঞাপন

সালমান খান প্রযোজিত ‘নোটবুক’ ছবিতে তাদের দেখা যাবে। আর এই জুটিকে নিয়ে সাল্লু ভাই যারপরনাই আশাবাদি।যার প্রমাণ পাওয়া গেল ছবির ট্রেলার প্রকাশ অনুষ্ঠানের বক্তব্যে। তিনি বলেন, ‘আমি যোগ্য প্রার্থীকেই বলিউডে আত্মপ্রকাশ করাই, অন্য কাউকে না। প্রানুতন স্ক্রিন টেস্ট দিয়েছেন। তাতে উপযুক্ত হওয়ায় তিনি সুযোগ পেয়েছেন। ছবিতেও তিনি ভালো অভিনয় করেছেন।’


আরও পড়ুন :  বাজে অভিনেতা হিসেবে পুরস্কার জিতলেন ডোনাল্ড ট্রাম্প


জহির ইকবাল সম্পর্কে তিনি বলেন, ‘জহির নাচে পারদর্শী ছিলেন না। সে দৈনিক পাঁচ ঘণ্টা রিহার্সেল করেছেন। ঠিকভাবে কাজটি করতে খুব পরিশ্রম করতে হয়েছে তাকে।’

বিজ্ঞাপন

‘নোটবুক’ পরিচালনা করেছে নীতিন কক্কর। আগামী ২৯ মার্চ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এটি একটি নিটোল প্রেমের কাহিনীর ছবি।

এদিকে সিনেমাটি কাশ্মীরে পুলওয়ামায় পাক জঙ্গীদের হামলার কারণে পাকিস্তানে মুক্তি না দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। শুধু তাই নয় ছবি থেকে পাকিস্তানি শিল্পী আতিফ আসলামের গানও বাদ দেয়া হয়েছে।

সারাবাংলা/আরএসও/পিএ

ট্রেইলার দেখুন:

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন