বিজ্ঞাপন

যৌতুকের দাবিতে গৃহবধূ হত্যার অভিযোগ

October 23, 2018 | 1:51 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

বাগেরহাট: বাগেরহাটের শরণখোলায় যৌতুকের দাবিতে গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মরদেহ হাসপাতালে ফেলে পালিয়ে গেছে গূহবধূর স্বামী। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

সোমবার (২২ অক্টোবর) রাতে শরণখোলা উপজেলার রাজৈর গ্রামে এ ঘটনা ঘটেছে।

মৃত হালিমা (১৯) আক্তার শরণখোলা দক্ষিণ চালিতাবুনিয়া গ্রামের আব্দুল হাই এর মেয়ে।

বিজ্ঞাপন

মৃত গৃহবধূর বাবা অভিযোগ করেন, দেড় বছর আগে খোন্তাকাটার রাজৈরের মজিদ মুন্সির ছেলে আলামিন মুন্সির সাথে তার মেয়ে হালিমার (১৯) বিয়ে হয়। বিয়ের পর থেকে মেয়ের জামাই আলামিন যৌতুক অথবা সরকারি চাকুরি পাইয়ে দেওয়ার জন্য চাপ দিয়ে আসছিল। কিন্তু টাকা অথবা চাকুরি না পেয়ে ক্ষিপ্ত হয়ে আলামিন তার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করে সোমবার রাতে হাসপাতালে ফেলে রেখে যায়।

এ বিষয়ে অভিযুক্ত আলামিন মোবাইল ফোনে হত্যার অভিযোগ অস্বীকার করে বলেন, তার স্ত্রী অভিমান করে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার সরকার জানান, শরণখোলা হাসপাতাল থেকে খবর পেয়ে গৃহবধূর মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে অপমৃত্যু মামলা করছে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা অসিম কুমার সমদ্দার জানান, রাতে কয়েক ব্যক্তি ওই গৃহবধূকে হাসপাতালে নিয়ে আসলে পরীক্ষা-নিরীক্ষা করে মৃত্যুর কথা জানাতেই তারা পালিয়ে যায়। পরে পুলিশকে খবর দিয়ে মরদেহ বুঝিয়ে দেওয়া হয়।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন