বিজ্ঞাপন

রংপুরের বিপক্ষে সিলেটের সংগ্রহ ১৮৭

January 16, 2019 | 8:17 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

চলমান বিপিএলের ১৮তম ম্যাচে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে নেমেছে স্বাগতিক সিলেট সিক্সার্স এবং ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স। টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন রংপুরের দলপতি মাশরাফি বিন মর্তুজা। নির্ধারিত ওভারে ৫ উইকেট হারিয়ে ডেভিড ওয়ার্নারের সিলেট তুলেছে ১৮৭ রান। গতকালই তারা কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ৬৮ রানে অলআউট হয়েছিল।

সিলেটের ওপেনিংয়ে নামেন লিটন দাস এবং সাব্বির রহমান। এই আসরে নিজেকে এখনও সেভাবে মেলে ধরতে না পারা সাব্বির ২০ বলে একটি চার আর একটি ছক্কায় করেন ২০ রান। আরেক ওপেনার লিটন দাস রানআউট হওয়ার আগে করেন ৭০ রান। ব্যাটে ঝড় তোলা এই ওপেনার ৪৩ বলে ৯টি চার আর একটি ছক্কা হাঁকান। ওপেনিং জুটিতে লিটন-সাব্বির ৮.৩ ওভারে তুলে নেন ৭১ রান।

নিকোলাস পুরানের ব্যাট থেকে আসে ১৬ বলে ২৬ রান। তিন নম্বরে নামা দলপতি ডেভিড ওয়ার্নারও ব্যাটে ঝড় তোলেন। ৩৬ বলে ৬টি চার আর দুটি ছক্কায় ৬১ রানে অপরাজিত থাকেন তিনি। শেষ ওভারে পর পর দুই বলে বিদায় নেন আফিফ হোসেন (৬) এবং জাকের আলি (০)।

বিজ্ঞাপন

রংপুর দলপতি মাশরাফি ৩ ওভারে ৪৩ রান দিয়ে উইকেটশূন্য থাকেন। সোহাগ গাজী ৪ ওভারে ৩৮ রান দিয়ে উইকেট পাননি। ৩ ওভারে ২২ রান দিয়ে একটি উইকেট পান বেনি হাওয়েল। ক্রিস গেইল ৩ ওভারে ৩৫ রান দিয়ে উইকেট পাননি। ফরহাদ রেজা ২ ওভারে ৯ রান দিয়ে উেইকেট পাননি। নাহিদুল ইসলাম ১ ওভারে ৭ রান খরচ করে থাকেন উইকেটশূন্য। শফিউল ইসলাম ৪ ওভারে ৩১ রান দিয়ে তিনটি উইকেট পান।

বিপিএল ষষ্ঠ আসরের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে র‌্যাবিটহোলবিডি। এছাড়া ইউটিউবে র‍্যাবিটহোলবিডি এন্টারটেইনমেন্ট চ্যানেল, র‍্যাবিটহোল অ্যাপ এবং ওয়েবসাইট র‍্যাবিটহোল প্রাইমে ইংরেজিতে ধারাভাষ্য শোনা গেলেও র‍্যাবিটহোলবিডি স্পোর্টস চ্যানেলে চলছে বাংলা ভাষায় ধারাভাষ্য।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন