বিজ্ঞাপন

রণবীর-দীপিকার রূপকথার বিয়ে

November 14, 2018 | 2:42 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

এ যেন রূপকথার বিয়ে। চলতি বছরের সবচেয়ে আলোচিত বিয়ের শুরু আজ। ১৪ ও ১৫ নভেম্বর গাঁটছড়া বাঁধছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। এই বিয়ে নিয়ে জল্পনারও শেষ নেই। বিয়ে হচ্ছে েইতালীর লেক কেমোতে।

বর ও কনে দু’ পরিবারই থাকছেন লেক কোমোর বিলাসবহুল রিসোর্টে। এই রিসোর্টেই দীপবীরের হাই প্রোফাইল বিয়ের অনুষ্ঠান হতে চলেছে।

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের বিয়ে নিয়ে বি-টাউনের সর্বত্র আলোচনা চলছে। ১৩ নভেম্বর বিয়ের আগের সংগীত অনুষ্ঠানে দীপিকা নাকি ভীষণ আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন। রণবীর তাকে আলিঙ্গন করে কান্না থামিয়েছেন। এরকম নানা টুকরো আভাসে সরগরম বলিউড।

বিজ্ঞাপন

তাদের বিয়ের প্রথম ছবি কখন দেখা যাবে, তা নিয়ে চলছে জল্পনা। কন্নড় এবং উত্তর ভারতীয় রীতি মেনে বিয়ে হবে রণবীর-দীপিকার।

শোনা যাচ্ছে, রিসোর্টের প্রতিটি ঘরের খরচ ৩৩ হাজার টাকা। দুই তারকা নাকি ৭৫টি ঘর বুক করেছেন। সবমিলে যা দাঁড়ায় প্রায় ২৪ লাখ ৭৫ হাজার টাকা। অর্থাৎ এক সপ্তাহে শুধুমাত্র ঘর ভাড়ার খরচই দাঁড়াচ্ছে ১ কোটি ৭৩ লাখ ২৫ হাজার টাকা।

বিজ্ঞাপন

দীপিকা বিয়ের জন্য গয়না কিনেছেন প্রায় এক কোটি টাকার। শুধুমাত্র মঙ্গলসূত্রটির দাম ২০ লাখ টাকা। জানা গেছে, সি-প্লেনে চড়ে বিয়ে করতে যাবেন রণবীর। বরযাত্রীদের জন্য বিলাসবহুল পালতোলা নৌকার ব্যবস্থা করা হয়েছে। ইতালি থেকে ফিরে প্রথম রিসেপশন হবে বেঙ্গালুরুতে। আর ইন্ডাস্ট্রির সবাইকে নিয়ে মুম্বাইতে রিসেপশন হবে ২৮ নভেম্বর। সব মিলিয়ে কয়েক কোটি টাকা যে রূপকথার বিয়ের পিছনে খরচ হবে তা বলাই যায়।

তবে দীপবীর বিয়েতে কোনও উপহার নিচ্ছেন না। আমন্ত্রিতদের দীপবীর অনুরোধ জানিয়েছেন দীপিকার যে সংগঠন মানসিক স্বাস্থ্য নিয়ে কাজ করে, চাইলে সেই সংস্থায় অনুদান দিতে পারেন অতিথিরা।

বিয়ের মূল আনুষ্ঠানিকতার আগে কোঙ্কনি প্রথায় ফুলমুদ্দি হয়ে গেছে এই জুটির। ঐতিহ্যবাহী কোঙ্কনি প্রথায় এই অনুষ্ঠানে পাত্রীর বাবা পাত্রের বাবা-মা’কে আমন্ত্রণ জানান। দীপিকার বাবা এ দিন রণবীরের হাতে একটি নারকেল দেন। তার পর আনুষ্ঠানিকভাবে তার পরিবারের সদস্যদের আমন্ত্রণ জানানো হয়।

বিজ্ঞাপন

ঠিক এর পরই প্রথা মেনে আংটি বদল করেন দীপিকা-রণবীর। দুই পরিবারের সদস্যরা শুভেচ্ছা জানান তাদের দুজনকে।

গত শনিবার (১০ নভেম্বর) পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়দের নিয়ে ইতালি গিয়েছেন রণবীর সিং-দীপিকা পাডুকোন। সঙ্গে  গেছেন ব্যক্তিগত মেকআপ আর্টিস্ট ও ফ্যাশন ডিজাইনার। তাদের হাতেই বিমানবন্দরে সব্যসাচী কালেকশনের ব্যাগ দেখা গেছে। অর্থাৎ সব্যসাচীর ডিজাইন করা পোশাক বেছে নিয়েছেন দীপিকা।

বলিউডের বিভিন্ন সূত্রের খবর, সুতার কাজের ব্লাউজ সঙ্গে হালকা কাজের ব্রাইডাল শাড়ি বেছে নিতে পারেন দীপিকা। সঙ্গে মানানসই দক্ষিনী ডিজাইনের গয়না। আবার কোনও মহলের মতে, সব্যসাচীর সিগনেচার ডিজাইনের লাল লেহেঙ্গাতেও বিয়ের দিন সাজতে পারেন তিনি। রণবীরের পরনে থাকতে পারে কাঞ্জিভরম শেরওয়ানি।

সারাবাংলা/পিএ/পিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন