বিজ্ঞাপন

রনি-আশরাফুলের সেঞ্চুরির ম্যাচে এগিয়ে নেই কেউ

December 12, 2018 | 5:11 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

চলমান বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) চতুর্থ রাউন্ডে রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে ইস্ট জোন এবং নর্থ জোন। দ্বিতীয় দিন শেষে কোনো দলকেই এগিয়ে রাখা যাচ্ছে না। নিজেদের প্রথম ইনিংসে ইস্ট জোন সবকটি উইকেট হারিয়ে তোলে ৪৬৬ রান। জবাবে, নর্থ জোন ২ উইকেট হারিয়ে তুলেছে ২৭৮ রান। তাতে, ২৮৮ রানে পিছিয়ে থেকে তৃতীয় দিন ব্যাটিংয়ে নামবে হাতে ৮ উইকেট রাখা নর্থ জোন।

ইস্ট জোনের ওপেনার সাদিকুর রহমান কোনো রান করেই বিদায় নেন। আরেক ওপেনার রনি তালুকদার ডাবল সেঞ্চুরির পথে থাকলেও দ্বিতীয় দিন ব্যাটিংয়ে নেমে ২৪৫ বলে ১৯টি চার আর ৫টি ছক্কায় ১৮৫ রান করে আউট হন। তিন নম্বরে নামা মুমিনুল হক ২৬ রান করে সাজঘরে ফেরেন। মাঝে মাহমুদুল হাসান করেন ২৯ রান।

বিসিএলে প্রথম দিকে দল না পাওয়া মোহাম্মদ আশরাফুল ২৫১ বলে ১৫টি চারের সাহায্যে করেন দ্বিতীয় সর্বোচ্চ ১৩৬ রান। তাসামুল হক ১৯, তাইজুল ইসলাম ৩৭ রান করেন। নর্থ জোনের স্পিনার সানজামুল ইসলাম ৫টি, সোহাগ গাজী দুটি, পেসার এবাদত হোসেন দুটি, ইমরান আলি একটি করে উইকেট পান।

বিজ্ঞাপন

নিজেদের প্রথম ইনিংসে ব্যাটিংয়ে নেমে নর্থ জোনের ওপেনার জহুরুল ইসলাম ১২৪ বলে করেন ৬৫ রান। আরেক ওপেনার জুনায়েদ সিদ্দীকি ৭৮ বলে করেন ৫১ রান। এই ওপেনিং জুটিতে আসে ৯৮ রান। ফরহাদ হোসেন ৩৪ এবং নাঈম ইসলাম ১৮ রানে অপরাজিত থেকে তৃতীয় দিন ব্যাটিংয়ে নামবেন। একটি করে উইকেট নেন এনামুল হক জুনিয়র এবং আবু জায়েদ রাহি।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন