বিজ্ঞাপন

রাজধানীতে খাবার পানি বিক্রির ২ প্রতিষ্ঠান সিলগালা, জরিমানা আদায়

October 22, 2018 | 10:08 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা : অপরিশোধিত খাবার পানি বাজারজাতকরণের দায়ে রাজধানীর বাড্ডা এলাকার তিনটি প্রতিষ্ঠানকে ৭ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। একইসঙ্গে দুইটি প্রতিষ্ঠানকে সিলগালাও করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২২ অক্টোবর) সকাল সাড়ে ৮টা থেকে রাত আটটা পর্যন্ত বাড্ডা এলাকার বিভিন্ন খাবার পানি বাজারজাতকরণ প্রতিষ্ঠানে এই অভিযান চালানো হয়।

র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম জানান, অভিযানে সহায়তা করেছেন র‌্যাব-১ এর সদস্যরা। এসময় শাহজাদপুরের মালং ড্রিংকিং ওয়াটারকে ২ লাখ টাকা, আর ইসলাম ড্রিংকিং ওয়াটারকে ৩ লাখ টাকা এবং সাবরিনা ড্রিংকিং ওয়াটারকে ২ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সেই সঙ্গে ইসলাম ড্রিংকিং ওয়াটার ও সাবরিনা ড্রিংকিং ওয়াটারকে সিলগালা করা হয়েছে।

বিজ্ঞাপন

এছাড়া অভিযানে নর্দা এলাকার শিকদার ট্যুরস অ্যান্ড ট্রাভেলস প্রতিষ্ঠানের একজনকে তিন মাসের এবং মধ্য বাড্ডার আদনান মেডিসিন কর্ণারের দুইজনকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সারোয়ার আলম বলেন, খাবার পানি বাজারজাতকরণ বিষয়ে এসব প্রতিষ্ঠানের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে অভিযোগ ছিল যে, তারা অপরিশোধিত এবং অস্বাস্থ্যকর পরিবেশে এসব পানি বোতলজাত করছে। সেই ধারাবাহিকতায় আজকে অভিযানে অভিযোগের সত্যতা পাওয়ায় তাদেরকে এসব জরিমানা ও কারাদণ্ড দেয়া হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

সারাবাংলা/এসএইচ/এসএমএন

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন