বিজ্ঞাপন

রাজধানীতে মাদকদ্রব্যসহ ৮ জনকে আটক করেছে র‌্যাব

September 18, 2018 | 6:15 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর বিমানবন্দর রেলস্টেশন ও মিরপুর থেকে ৩৬ হাজার পিস ইয়াবা, বিপুল পরিমাণ বিদেশি মদ ও নগদ সাড়ে ৩ লক্ষ টাকাসহ ৮ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১০।

আজ (১৮ সেপ্টেম্বর) সকালে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয় বলে সারাবাংলাকে জানিয়েছেন র‍্যাব-১০ এর অতিরিক্ত পুলিশ সুপার মুহম্মদ মহিউদ্দিন ফারুকী।

আটক ব্যক্তিরা হলেন, কিশোরগঞ্জের বাজিতপুরের শামছুল হকের দু্ই ছেলে মো. মাসুম মিয়া (২৬) ও তার ছোট ভাই মো. শামীম আহমেদ এবং হাসমত আলীর ছেলে ইসমাইল (২১)। নড়াইলের লোহাগড়া উপজেলার নুরুল ইসলামের ছেলে মো. শামীমুল ইসলাম (২৯)। গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার মোস্তফা মোল্লার ছেলে মো. হানিফ মোল্লা (৩৫) ও মো. ফেদৌসের ছেলে মো, মিরাজ শেখ (৩২)। বাজিতপুরের শামছুল হকের স্ত্রী সুমা আক্তার ওরফে মুশু (৫২) ও সাথী (১৯) তার স্বামীর নাম শামীম আহম্মদ। তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করতেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানিয়েছেন।

বিজ্ঞাপন

র‌্যাব-১০-এর অতিরিক্ত পুলিশ সুপার মুহম্মদ মহিউদ্দিন ফারুকী সারাবাংলাকে বলেন, গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারি তারা ঢাকা থেকে ইয়াবা পাচার করছে। পরে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। তারা সবাই আত্মীয় স্বজন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি। সেই সঙ্গে তাদের থেকে পাওয়া তথ্যানুযায়ী অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

সারাবাংলা/এসএইচ/এমআই

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন