বিজ্ঞাপন

রাজনীতির মুখে ‘অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’

January 5, 2019 | 12:28 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।। 

বিজ্ঞাপন

‘অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’ ছবিটি নিয়ে ভালোই রাজনীতি হচ্ছে ভারতে। দেশটির প্রধান বিরোধী দল ও ভারতের স্বাধীনতা সংগ্রামের নেতৃত্বদানকারী দল কংগ্রেসের পক্ষ থেকে সিনেমা প্রসঙ্গে তীব্র আপত্তি তোলা হয়েছে। দায়ের করা হয়েছে মামলাও। এরই ধারাবাহিকতায় এবার ইউটিউব থেকেও ‘অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’ সিনেমার ট্রেলার উধাও করে দিয়েছে কংগ্রেসকর্মীরা।

‘অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’ সিনেমায় সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের ভূমিকায় অভিনয় করা অনুপম খের দাবী করেছেন ইউটিউবে দেখা যাচ্ছে না ছবির ট্রেলার। মনমোহন সিংয়ের দায়িত্বকালীন জীবনী অবলম্বনে তৈরি হয়েছে ‘অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’। তবে এটি তার বায়োপিক নয়। ছবিতে সোনিয়া গান্ধীর চরিত্রও আছে।


আরও পড়ুন :  অপূর্বা-জয়ের প্রেমের গল্প ‘প্রেম আমার ২’


নবাগত পরিচালক বিজয় রত্নাকর গুট্টে নির্মাণ করেছেন এই পলিটিক্যাল ড্রামা। লেখক ও মনমোহন সিংয়ের প্রেস সেক্রেটারি সঞ্জয় বারুর লেখা বই ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’-এর ওপর ভিত্তি করেই তৈরি হয়েছে এই ছবি। ট্রেলার প্রকাশের আগে পর্যন্ত সবই ঠিক ছিল। এরপরই বাঁধে যতো বিপত্তি।

বিজ্ঞাপন

প্রথমে প্রতিবাদ করে এরপর আদালতের দ্বারস্থ হয় কংগ্রেস। শেষে কংগ্রেস সমর্থকদের অভিযোগের পরিপ্রেক্ষিতে ইউটিউব থেকে গায়েব হয়ে যায় ‘অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’ চমকচিত্রও।

ভারতের কিছু কিছু জায়গা থেকে ইউটিউবে সার্চ করলে দেখা যাচ্ছে না ছবির ট্রেলার। অনুপম খের নিজেই বিষয়টি টুইট করে জানিয়েছেন। সেই সঙ্গে বিষটি যাচাই করে নেওয়ার অনুরোধ জানিয়েছেন তিনি।

তবে সারাবাংলার পক্ষ থেকে অনুপমের বক্তব্য যাচাই করার জন্য ইউটিউবে সার্চ করা হয়। দেখা যায়, অনুপমের অভিযোগ  সত্য নয়। কারণ ছবিটির ট্রেলার প্রথম পাতায় দেখা না গেলেও সেটি উধাও হয়ে যায়নি। অনেকগুলো ভিডিওর পর ছবিটির ট্রেলার দেখা গেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস


আরও পড়ুন :  র‌্যাপার রণবীর সিংয়ের আত্মপ্রকাশ


Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগহিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের ৪ নির্দেশনাঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরকল্পনা চাকমা অপহরণ মামলা ২৮ বছর পর খারিজব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাস সব খবর...
বিজ্ঞাপন