বিজ্ঞাপন

রাজনীতি থেকে সিনেমায়

June 28, 2018 | 12:48 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

তারকাখ্যাতি বা জনপ্রিয়তার কাঁধে ভড় দিয়ে অনেকেই উঠে পড়েন রাজনীতির মঞ্চে। অনেকে সফলও হন। অনেকে আবার যান হারিয়ে। এবার ঘটলো উল্টো ঘটনা। ভারতের বিহার রাজ্যের সাবেক মুখ্যমন্ত্রী লালুপ্রসাদ যাদব পুত্র তেজপ্রতাপ যাদব নাম লিখিয়েছেন অভিনয়ে।

এর আগে তিনি নিজেও ছিলেন প্রদেশটির স্বাস্থ্যমন্ত্রী। ‘রুদ্র’ নামের একটি ছবিতে অভিনয় করেছেন তেজপ্রতাপ। এটিই বলিউডে তার প্রথম সিনেমা। গতকাল (২৭ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয়েছে সিনেমাটির পোস্টার। এর পর থেকেই ভারত জুড়ে শুরু হয়েছে আলোচনা। তবে কি রাজনীতির মাঠ থেকে সরে যাচ্ছেন তেজ?

এমন ইঙ্গিত অবশ্য তেজপ্রতাপ আগেই দিয়ে রেখেছেন। এ মাসের শুরুতেও মাইক্রোব্লগিং সাইট টুইটারে মহাভারতের একটি ঘটনাকে রূপক করে রাজনীতির প্রতি হতাশা প্রকাশ করেছিলেন তিনি। লিখেছিলেন, সুযোগ থাকলে হস্তিনাপুরের রাজমুকুটটি অর্জুনকে দিয়ে তিনি দ্বারকায় নির্বাসনে যেতেন। এছাড়াও, বিহারের রাজনীতিতে কোন একটি গোষ্ঠি তাকে ‘কিং মেকার’ হিসেবে চাচ্ছেনা বলেও উল্লেখ করেছিলেন তেজপ্রতাপ।

বিজ্ঞাপন

এরপরই ‘রুদ্র: দ্য অবতার’ ছবিতে অভিনয় করেছেন তেজপ্রতাপ। ছবির পোস্টার মুক্তি পেতেই হইচই পড়ে গিয়েছে সারা ভারতে। এর আগে, ‘অপহরন উদ্যোগ’ নামে একটি ভোজপুরি ছবিতে বিহারের চিফ মিনিস্টারের চরিত্রে অভিনয় করেছিলেন তেজপ্রতাপ। ছবিটি ২০১৬ সালে মুক্তি পেয়েছিল।

সারাবাংলা/টিএস/পিএ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন