বিজ্ঞাপন

রাজশাহীর টার্গেট ১২৯

January 15, 2019 | 3:22 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের ১৫তম ম্যাচে মাঠে নেমেছে খুলনা টাইটান্স ও রাজশাহী কিংস। মঙ্গলবার (১৫ জানুয়ারি) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন খুলনার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। নির্ধারিত ওভারে ৯ উইকেট হারিয়ে টাইটান্সরা তুলেছে ১২৮ রান।

খুলনার ওপেনিংয়ে নামেন জহুরুল ইসলাম এবং জুনায়েদ সিদ্দিকী। জহুরুল ব্যক্তিগত ১৩ আর জুনায়েদ ১৪ রানে বিদায় নেন। তিন নম্বরে নামা ডেভিড মালান ১৫, দলপতি মাহমুদউল্লাহ ৯, নাজমুল হোসেন শান্ত ১১, কার্লোস ব্রাথওয়েইট ৮ রান করে বিদায় নেন। এরপর জুটি গড়েন ডেভিড উইসি এবং আরিফুল হক। উইসি ব্যক্তিগত ১৩ রানে বিদায় নিলেও আরিফুল ২৭ বলে ২৬ রান করে দলকে কিছুটা টেনে নেন। তাইজুল ইসলাম ০, শরিফুল ইসলাম ২* এবং জুনায়েদ খান ১* রান করেন।

রাজশাহীর দলপতি মেহেদি হাসান মিরাজ ৪ ওভারে ২১ রান দিয়ে তুলে নেন দুটি উইকেট। আরাফাত সানি ৪ ওভারে ২৫ রানের বিনিময়ে তুলে নেন দুটি উইকেট। কামরুল ইসলাম রাব্বি ৩ ওভারে ১৬ রান দিয়ে উইকেট পাননি। ইসুরু উদানা ৪ ওভারে ৩৬ রানের বিনিময়ে নেন দুটি উইকেট। কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান ৪ ওভারে ২১ খরচায় পান একটি উইকেট।

বিজ্ঞাপন

চার ম্যাচে ২টি জয় ও ২টি ম্যাচ হেরে এই মুহূর্তে লিগ টেবিলের পাঁচে আছে মেহেদী হাসান মিরাজের দল রাজশাহী। অন্যদিকে, চার ম্যাচের সবকটিতেই হেরে টেবিলের একেবারে তলানিতে আছে মাহমুদউল্লাহ রিয়াদের দল খুলনা।

বিপিএল ষষ্ঠ আসরের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে র‌্যাবিটহোলবিডি। এছাড়া ইউটিউবে র‍্যাবিটহোলবিডি এন্টারটেইনমেন্ট চ্যানেল, র‍্যাবিটহোল অ্যাপ এবং ওয়েবসাইট র‍্যাবিটহোল প্রাইমে ইংরেজিতে ধারাভাষ্য শোনা গেলেও র‍্যাবিটহোলবিডি স্পোর্টস চ্যানেলে চলবে বাংলা ভাষায় ধারাভাষ্য।

রাজশাহী কিংস একাদশ:
মুমিনুল হক, মেহেদী হাসান মিরাজ (অধিনায়ক), সৌম্য সরকার, ক্রিশ্চিয়ান জঙ্কার, জাকির হাসান (উইকেটরক্ষক), লরি ইভান্স, রায়ান টেন ডয়েসকাট, ইসুরু উদানা, আরাফাত সানি, কামরুল ইসলাম রাব্বী ও মোস্তাফিজুর রহমান।

বিজ্ঞাপন

খুলনা টাইটান্স একাদশ:
নাজমুল হাসান শান্ত, জুনায়েদ সিদ্দিকী, ডেভিড মালান, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), কার্লোস ব্রাথওয়েইট, ডেভিড উইসি, আরিফুল হক, জহুরুল ইসলাম (উইকেটরক্ষক), তাইজুল ইসলাম, শরিফুল ইসলাম ও জুনায়েদ খান।

সারাবাংলা/এমআরপি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন