বিজ্ঞাপন

রাজীবের অবস্থা অপরিবর্তিত

April 6, 2018 | 5:06 pm

। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: দুই বাসের পাল্লায় ডান হাত হারানো তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেনের শারীরিক অবস্থা অপরিবর্তিত। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সাধারণ ওয়ার্ড থেকে তাকে শুক্রবার (৬ এপ্রিল)  নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক।

রাজীবের চিকিৎসায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সাত চিকিৎসক নিয়ে এরইমধ্যে মেডিকেল টিম গঠন করা হয়েছে।

মেডিকেল টিমের সদস্য ও ঢামেক হাসপাতালের নিউরোলজি বিভাগের অধ্যাপক অসিত চন্দ্র সরকার জানিয়েছেন, বৃহস্পতিবার রাজীবের মাথার সিটিস্ক্যান করা হয়েছে। রিপোর্টে দেখা গেছে রাজীবের মাথায় আঘাত রয়েছে, মাথায় রক্ত জমে আছে। এটা তেমন গুরুতর কোনো সমস্যা না। করা যাচ্ছে, এ জন্য রাজীবের অস্ত্রোপচার দরকার হবে না। ওষুধের মাধ্যমেই সেটি ঠিক হয়ে যাবে।

বিজ্ঞাপন

এদিকে শুক্রবার দুপুরে চিকিৎসাধীন রাজীবকে দেখতে যান পটুয়াখালী দুই আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের চিফ হুইপ আ স ম ফিরোজ। সেখানে তিনি রাজীবের চিকিৎসার খোঁজ-খবর নেন।

রাজীব হোসেন সরকারি তিতুমীর কলেজের স্নাতকের দ্বিতীয় বর্ষের ছাত্র। মঙ্গলবার সোনারগাঁও হোটেলের বিপরীতে পান্থকুঞ্জ পার্কের সামনে স্বজন বাস ও বিআরটিসির বাসের পাল্লাপাল্লিতে রাজীবের ডান হাতটি শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা তাকে তা‌কে উদ্ধার ক‌রে দ্রুত পান্থপথের শমরিতা হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নেওয়া হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন