বিজ্ঞাপন

রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকে চালক-হেলপারের লাশ

October 1, 2018 | 6:15 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জে ভুট্টা বোঝাই ট্রাকের কেবিনে পড়েছিল ট্রাকটির চালক ও তার হেলপারের লাশ। খবর পেয়ে পুলিশ লাশদুটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

সোমবার (১ অক্টোবর) দুপুর পৌনে ২ টার দিকে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ সড়কের মূলিবাড়ি চেকপোস্ট এলাকা থেকে লাশদুটি উদ্ধার করা হয়। এ সময় আলিফ-আদিল পরিবহন নামে ওই ট্রাকটিও (রংপুর ট-১১-০৪০৮) জব্দ করা হয়।

নিহতরা হলেন, রংপুর জেলার বাসিন্দা আল-আমিন (৪০) ও লালমানির হাট পাটগ্রাম উপজেলার বাসিন্দা সোহেল (৩৫)।

বিজ্ঞাপন

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শহিদ আলম জানান, ভুট্টা বোঝাই ট্রাকটি রোববার (৩০ সেপ্টেম্বর) বিকেল থেকে মুলিবাড়ি চেকপোস্ট এলাকায় মহাসড়কের পাশে দাঁড়িয়ে ছিল। সোমবার দুপুরে ট্রাকের ভেতর থেকে দুর্গন্ধ বের হলে থানায় খবর দেন স্থানীয়রা। পরে ট্রাকের কেবিন থেকে লাশদুটি উদ্ধার করা হয়।

ওসি আরও বলেন, শনিবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে ১১ টন ভুট্টা নিয়ে ট্রাকটি পাটগ্রাম থেকে নরসিংদির উদ্দেশ্যে রওনা হয়। ট্রাকের মালিক পাটগ্রাম উপজেলার পশ্চিম জগৎদেল এলাকার আব্দুল কাদেরের জানিয়েছেন, উদ্ধার হওয়া লাশদুটি ট্রাকের চালক ও হেলপারের। তারপরেও সনাক্তের জন্য স্বজনদের থানায় আসতে বলা হয়েছে বলে জানান ওসি।

এদিকে সংবাদ পেয়ে সিরাজগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার ফোরকান শিকদার ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিকেশন (পিবিআই)’র অতিরিক্ত পুলিশ সুপার এস এম তারেক রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বিজ্ঞাপন

প্রাথমিকভাবেক পুলিশ ধারণা করছে, পূর্ব শত্রুতার জেরে চালক ও হেলপারকে হত্যা করে লাশ এখানে ফেলে রেখে যাওয়া হয়েছে। পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানিয়েছেন পুলিশ কর্মকর্তারা।

সারাবাংলা/এসএমএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন