বিজ্ঞাপন

রিয়ালের দৃষ্টি ইব্রা-ফ্যালকাওদের দিকে

November 19, 2018 | 6:30 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

গত মৌসুমে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালির ক্লাব জুভেন্টাসে নাম লেখান পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। এরপর থেকে রিয়ালের অ্যাটাকিং পজিশনে বিশ্বমানের তারকাদের ভেড়াতে উঠেপড়ে লেগেছে টিম ম্যানেজমেন্ট। সবশেষ এই তালিকায় যুক্ত হয়েছেন অভিজ্ঞ তারকা জ্লাতান ইব্রাহিমোভিচ এবং রাদামেল ফ্যালকাও।

মেজর লিগ সকারে দুর্দান্ত সময় পার করছেন ইব্রাহিমোভিচ। আর ফ্রান্সের লিগ ওয়ানে দারুণ পারফর্ম করে চলেছেন মোনাকোর কলম্বিয়ান তারকা ফ্যালকাও। তাদের দিকে আসন্ন দলবদলের বাজারে দৃষ্টি রেখেছে রিয়াল মাদ্রিদ।

এদিকে, রোনালদো চলে যাওয়ার পর রিয়ালের স্কোয়াডে আনার তালিকায় ছিলেন পিএসজির ব্রাজিল তারকা নেইমার, ফরাসি তারকা এমবাপে, উরুগুয়ের এডিনসন কাভানি। এছাড়া, ইংলিশ লিগে খেলা চেলসির বেলজিয়াম তারকা এডেন হ্যাজার্ড, লিভারপুলের সেরা তারকা মোহামেদ সালাহদের দরজায় কড়া নেড়েছিল রিয়াল। রোনালদো চলে যাওয়ার পর ফরাসি তারকা করিম বেনজেমা নিজেকে সেভাবে মেলে ধরতে পারছেন না, ওয়েলস তারকা গ্যারেথ বেল একা রিয়ালকে টানতে পারছেন না।

বিজ্ঞাপন

বিশ্বমানের তারকাদের আনতে রিয়াল তাই দৃষ্টি রেখেছে ইব্রা-ফ্যালকাওদের উপর। ৩৭ বছর বয়সী ইব্রাকে মেজর লিগ সকার থেকে আনতে খুব একটা বেগ পেতে হবে না স্প্যানিশ জায়ান্টদের। তবে, মোনাকোতে ৩২ বছর বয়সী ফ্যালকাওয়ের চুক্তিটা সমস্যায় ফেলতে পারে রিয়ালকে। কলম্বিয়ান তারকার সঙ্গে মোনাকোর চুক্তি ২০২০ পর্যন্ত।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন