বিজ্ঞাপন

রূপগঞ্জের উন্নয়নে নৌকায় ভোট দেওয়ার আহ্বান গোলাম দস্তগীর গাজীর

September 26, 2018 | 7:55 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

নারায়ণগঞ্জ: রূপগঞ্জের উন্নয়নে রূপগঞ্জবাসীকে আবারও নৌকা মাকার্য় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) এমপি।

বুধবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে রূপগঞ্জের নোয়াপাড়া বাজারে পথসভা ও গণসংযোগকালে তিনি এই আহ্বান জানান।

গোলাম দস্তগীর বলেন, রূপগঞ্জে আগে সব জায়গায় বিদ্যুৎ, গ্যাস ছিলো না। আমি পুরো এলাকায় বিদ্যুৎ, গ্যাস দিয়েছি। স্কুল, কলেজ সব জায়গায় ছিলো না আমি করে দিয়েছি। সব মুক্তিযোদ্ধা ভাতা পেতেন না, আমি সবার ভাতার ব্যবস্থা করেছি। আমার কাছে যখন রূপগঞ্জবাসী গিয়েছে আমি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি। তাই রূপগঞ্জের উন্নয়নে আবারও নৌকা মার্কায় ভোট দিতে হবে। আর এটা আপনাদের কাছে আমার দাবি।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, স্বাস্থ্যখাতেও রূপগঞ্জ এগিয়ে গেছে। এ ছাড়া ছেলে মেয়েদের খেলাধুলার জন্য খেলার মাঠের ব্যবস্থা করে দিয়েছি। এখন সবাই খেলাধুলা করতে পারে। আগামীতে রূপগঞ্জ যেন আরও উন্নত হতে পারে তার জন্য আমি কাজ করে যাবো। এ জন্য নৌকায় ভোট দিয়ে আবারও আমাকে জয়যুক্ত করুণ। আমি রূপগঞ্জবাসীর সকল চাওয়া-পাওয়া পূরণ করেছি এবং সামনেও করবো।

গণসংযোগে আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, সহসভাপতি শেখ সাইফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মানজেরে আলম টুটুল, গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মঞ্জুর হোসেন ভুইয়া, ভুলতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ব্যারিস্টার আরিফুল হক ভূঁইয়া, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ আলমাছ, তারাবো পৌর আওয়ামী লীগের সভাপতি মোফাজ্জল হোসেন ভুইয়া, আওয়ামী লীগ নেতা তোফাজ্জল হোসেন তাবেল, উপজেলা যুব লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য কামরুল হাসান তুহিন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মাহবুবুর রহমান মেহের, কায়েতপাড়া যুবলীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মোশারফ হোসেন ভুইয়া, তারাবো পৌর কাউন্সিলর আনোয়ার হোসেন,রূপগঞ্জ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতাসহ প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসজে/এমঅাই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন