বিজ্ঞাপন

রোজিনার পা হারানোর মামলায় চার্জশিট

June 28, 2018 | 4:24 pm

।। স্টাফ করেসপেন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর বনানীতে বাসচাপায় রোজিনা আক্তার নামে এক তরুণীর পা হারানোর মামলায় বিআরটিসি বাসের চালক শফিকুল ইসলাম মুন্নার বিরুদ্ধে চার্জশিট দাখিল করেছে পুলিশ। বৃহস্পতিবার ( ২৮ জুন) দুপুরে ঢাকা মহানগর হাকিম এ এইচ এম তোয়াহার আদালতে চার্জশিটটি উপস্থাপন করা হয়।

আদালত চার্জশিট গ্রহণ করে মামলাটি বদলির আদেশ দেন। রোজিনার পা হারানোর ঘটনায় গাজী টেলিভিশনের স্টাফ রিপোর্টার মহিউদ্দিন আহমেদ রাজধানীর বনানী থানায় মামলাটি দায়ের করেন। এর কিছুদিন পরে চিকিৎসাধীন অবস্থায় রোজিনা মারা যায়। ওই ঘটনায় দায়ের করা আসামি বিআরটিসি বাসের চালক শফিকুল ইসলাম মুন্না জামিনে রয়েছেন।

মামলাটির তদন্ত কর্মকর্তা বনানী থানার উপ-পরিদর্শক (এসআই) শেখ মিজানুর রহমান গত ২৫ মে ঢাকা সিএমএম আদালতে চার্জশিট দাখিল করেন। এই মামলায় মোট ৯ জনকে সাক্ষী করা হয়েছে।

বিজ্ঞাপন

গত ২০ এপ্রিল রাত সাড়ে ৮টার দিকে বনানীর চেয়ারম্যান বাড়ির সামনে বিআরটিসির ঢাকা মেট্রো ব ১১-৫৭৩৩ বাস রোজিনা আক্তারকে ধাক্কা দেয়। রোজিনা পড়ে গেলে বাসটি তার ডান পায়ের ওপর দিয়ে চলে যায়। আর এতে তার পা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। রোজিনা গাজী টেলিভিশন ও সারাবাংলা’র এডিটর ইন চিফ সৈয়দ ইশতিয়াক রেজার বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করতেন।

আরও পড়ুন: ডিভিশন চেয়ে জামায়াত নেতা সাঈদীর রিট খারিজ

সারাবাংলা/এআই/এমও

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন