বিজ্ঞাপন

রোনালদোকে ছাড়িয়ে যেতে নেইমারের দরকার তিন

November 17, 2018 | 9:04 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

ব্রাজিলের জার্সিতে একের পর এক রেকর্ড গড়ে চলেছেন তারকা ফরোয়ার্ড নেইমার। ব্রাজিল দলের বর্তমান খেলোয়াড়দের মধ্যে সর্বোচ্চ গোলদাতা প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) এই তারকা। এবার তার সামনে আছে নতুন রেকর্ডের হাতছানি।

দেশের জার্সিতে ৯৫টি ম্যাচ খেলেছেন নেইমার। যেখানে তার গোল সংখ্যা ৬০। শুক্রবার (১৬ নভেম্বর) উরুগুয়ের বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচেও দলের জয়ের ম্যাচে একমাত্র গোল পেয়েছেন ব্রাজিলিয়ান নাম্বার টেন।

জাতীয় দলের হয়ে ৯৮টি ম্যাচ খেলেছেন ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদো। ব্রাজিলের জার্সিতে সবমিলিয়ে ৬২ গোল আছে সাবেক এই ফুটবলারের। রোনালদোকে ছুঁতে আর মাত্র দুটি গোল দরকার নেইমারের। আর জাতীয় দলের হয়ে মাত্র তিন গোল পেলেই রোনালদোকে ছাড়িয়ে যাবেন ২৬ বছর বয়সি নেইমার।

বিজ্ঞাপন

ব্রাজিল দলের সর্বকালের সেরা গোলদাতা পেলে। ফুটবলের এই গ্রেট জাতীয় দলের হয়ে সবমিলিয়ে ৯২ ম্যাচে মাঠে নেমে পেয়েছেন ৭৭টি গোল। ইতিহাসের অন্যতম সেরা এই ফুটবলারকেও ছাড়িয়ে যাওয়ার সুযোগ থাকছে নেইমারের। আর মাত্র ১৮ গোল করলেই পেলেকে ছাড়িয়ে যাবেন নেইমার।

তবে গোল সংখ্যার দিক থেকে পেলেকে ছাড়িয়ে যেতে পারলেও ম্যাচ সংখ্যার দিক থেকে পিছিয়েই থাকতে হবে নেইমারকে। কারণ ইতোমধ্যেই জাতীয় দলের জার্সিতে পেলের চেয়ে তিন ম্যাচ বেশি খেলেছেন নেইমার।

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন