বিজ্ঞাপন

রোমান সানা-দিয়ার দাপট

December 18, 2018 | 10:00 pm

।। স্পোর্টস করেসপন্ডেন্ট।।
ঢাকাঃ তিন দিনব্যাপী তীর দশম জাতীয় আর্চারি চ্যাম্পিয়নশিপের প্রথম দিনে প্রত্যাশিতভাবে জয় পেয়েছে সুইজারল্যান্ডের ট্রেনিং ছেড়ে দেশে ফেরা দেশসেরা আর্চার রোমান সানা। অন্যদিকে বিকেএসপির দিয়া সিদ্দিকীও আলোয় ভাসিয়েছেন প্রথম দিন। বৃষ্টি সাময়িক বাধা সৃষ্টি করলেও দিনের খেলা শেষ করেছে বাংলাদেশ আর্চারি ফেডারেশন।

বিজ্ঞাপন

আজ মঙ্গলবার (১৮ ডিসেম্বর) সকালে বৃষ্টির কারণে কয়েক ঘণ্টা খেলার বন্ধ থেকে দুপুর ২টায় টঙ্গিস্থ আর্চারি প্রশিক্ষণ কেন্দ্র শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে “তীর ১০ম জাতীয় আরচ্যারী চ্যাম্পিয়নশীপস এর উদ্বোধনী অনুষ্ঠান হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে দুপুর ২.০০ ঘটিকায় অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তীর ১০ম জাতীয় আর্চারি চ্যাম্পিয়নশিপসের শুভ উদ্বোধন ঘোষণা করেন সিটি গ্রুপের বিপণন বিভাগের প্রধান ফরহাদ হোসেন। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আর্চারি ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল, সহ-সভাপতি মো: আনিসুর রহমান দিপু, সিটি গ্রুপের সিনিয়র ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার রুবাইয়াত আহমেদ, ফেডারেশনের কর্মকর্তা, অংশগ্রহণকারী আর্চারি, দলীয় কর্মকর্তাবৃন্দ এবং স্থানীয় ব্যক্তিবর্গ।

৩ দিনব্যাপি এই চ্যাম্পিয়নশিপের ১ম দিনে রিকার্ভ পরুষ. রিকার্ভ মহিলা এবং কম্পাউন্ড পুরুষ ও কম্পাউন্ড মহিলা কোয়ালিফিকেশন র‌্যাঙ্কিং রাউন্ডের খেলায় অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

রিকার্ভ পুরুষ: বাংলাদেশ আনসারের মো: রুমান সানা সর্বমোট ৬৫৪ স্কোর করে ১ম, তীরন্দাজ সংসদের ইব্রাহিম শেখ রেজোয়ান ৬৪২ স্কোর করে ২য় এবং তীরন্দাজ সংসদের মো: সাকিব মোল্লা ৬৪১ স্কোর করে র‌্যাংকিং এ ৩য় স্থান অর্জন করেন।

রিকার্ভ মহিলা: বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের দিয়া সিদ্দিকী সর্বমোট ৬৩০ স্কোর করে ১ম, তীরন্দাজ সংসদের বিউটি রয় ৬২৫ স্কোর করে ২য় এবং ঢাকা আর্মি আরচ্যারী ক্লাবের নাসরিন আক্তার ৬০৫ স্কোর করে র‌্যাংকিং এ ৩য় স্থান অর্জন করেন।

কম্পাউন্ড পুরুষ: বাংলাদেশ আনসারের আবুল কাশেম মামুন সর্বমোট ৬৯৩ স্কোর করে ১ম, তীরন্দাজ সংসদের অসীম কুমার দাস ৬৮৯ স্কোর করে ২য় এবং তীরন্দাজ সংসদের সিয়াম সিদ্দিকী ৬৮৩ স্কোর করে র‌্যাংকিং এ ৩য় স্থান অর্জন করেন।

বিজ্ঞাপন

কম্পাউন্ড মহিলা: ঢাকা আর্মি আর্চারি ক্লাবের সুস্মিতা বণিক সর্বমোট ৬৮২ স্কোর করে ১ম, বাংলাদেশ আনসারের বন্যা আক্তার ৬৫৭ স্কোর করে ২য় এবং তীরন্দাজ সংসদের রিতু আক্তার ৬৫৪ স্কোর করে র‌্যাংকিং এ ৩য় স্থান অর্জন করেন।

আগামীকাল বুধবার সকাল ৮টা থেকে রিকার্ভ দলগত, রিকার্ভ একক এবং কম্পাউন্ড দলগত ও কম্পাউন্ড এককের খেলা অনুষ্ঠিত হবে।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন