বিজ্ঞাপন

লা রিভ নিয়ে এলো নাইন-টু-নাইন কালেকশন

July 14, 2018 | 4:04 pm

ফ্যাশন সচেতন তরুণদের কথা মাথায় রেখে নাইন-টু-নাইন (ওয়ার্ক এন্ড আফটার ওয়ার্ক) কালেকশন নিয়ে এসেছে লা রিভ। কর্মক্ষেত্রে পরিপাটি থাকার পাশাপাশি যারা দিনের শেষেও প্রাণবন্ত থাকতে চান তাঁদের জন্য বাহারি সব পোশাক ও অনুষঙ্গ দিয়ে এই নাইন-টু-নাইন সংগ্রহ সাজানো হয়েছে।

বিজ্ঞাপন

নাইন-টু-নাইন কালেকশনে মেয়দের জন্য রয়েছে- টিউনিক, লং কামিজ, শর্ট স্কার্ট, ওয়েস্টার্ন স্টাইল নট টপ, ফরমাল ট্রাউজার এবং ম্যাচিং বটম। পাশাপাশি পুরুষদের জন্য আছে মানানসই সব অফিস ও আফটার অফিসওয়্যায়ের সমাহার।

লা রিভের সিইও মন্নুজান নার্গিস জানান, ‘পোশাক নিয়ে যারা ভাবেন, যেমন- কোথায় কোন পোশাক মানানসই বা কর্মক্ষেত্রেও যারা নিজেদের ফিট রাখতে চান তাঁদের জন্য আমাদের এই বিশেষ নাইন-টু-নাইন কালেকশন। বর্তমান আন্তর্জাতিক ট্রেন্ড অনুসরণে সাদা, নেভি ব্লু, কালো, ধূসর, বেগুনী, হলুদ, ব্রাউন ও  নানারকম প্যাস্টেল শেডে নাইন-টু-নাইন কালেকশনে ব্যবহার করা হয়েছে সিমেট্রিক ও অ্যাসিমেট্রিক হেমলাইন, বিভিন্ন ধরণের স্লিভ যেমন বেল, রাফল, বিলো ও নরমাল কাফ স্লিভ ইত্যাদি।’

তিনি আরও জানান, নাইন-টু-নাইন কালেকশন উন্মুক্ত করা উপলক্ষে লা রিভ দিচ্ছে সীমিত সময়ের জন্য সর্বোচ্চ ২৫% পর্যন্ত নগদ ছাড়! ঢাকা ও ঢাকার বাইরে সকল লা রিভ স্টোরের পাশাপাশি এই ছাড় পাওয়া যাবে www.lerevecraze.com থেকেও।

বিজ্ঞাপন

 

সারাবাংলা/আরএফ

 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন