বিজ্ঞাপন

লিংকিন পার্কের ভবিষ্যৎ কী?

April 4, 2018 | 1:59 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

অ্যামেরিকান রক ব্যান্ড লিংকিন পার্ক। রক গানে তারা মাতিয়ে রেখেছিলেন গোটা দুনিয়া। তারাই এখন নির্জীব। দলটির সদস্যরা এখন আর মাতেন না ড্রামস-গিটারের তালে। হেড ব্যাঙয়ে আর চিৎকারে পুলকিত হননা দর্শক, শ্রোতা, ভক্তরা।

২০১৭ সালের ২০ জুলাই, ব্যান্ডের ভোকাল চেস্টার বেনিংটনের মৃত্যুর পর এলোমেলো হয়ে গেছে সব। নেই ব্যান্ডের নতুন কোনো গান, নেই কোনো স্টেজ-শো, কনসার্ট। চেস্টার বেনিংটনও নেই। তাহলে কি লিংকিন পার্কও মরে যাবে? তেমনটা চান না ভক্তরা। চেস্টারের না থাকাটা সবাইকেই কষ্ট দেবে, তবুও ভক্তরা চান স্টেজ মাতাতে আবার ফিরে আসুক ব্যান্ডটি।

আর সে কারণেই একই প্রশ্ন বার বার করছেন ভক্ত-শ্রোতারা। লিংকিন পার্কের ভবিষ্যৎ কি? এই প্রশ্নের উত্তর দিতে হচ্ছে ব্যান্ডের অন্যতম সদস্য মাইক শিনোডাকে।

বিজ্ঞাপন

সম্প্রতি তিনি বিদেশি গণমাধ্যম ‘ভালচার’কে দেয়া সাক্ষাৎকারে বলেছেন, ‘ভক্তরা জানতে চায় লিংকিন পার্কের ভবিষ্যৎ কি? বিশ্বাস করেন, আমিও জানতে চাই ব্যান্ডের ভবিষ্যৎ কি? আমি সত্যি বলতে পারছি না ব্যান্ড নিয়ে। এখন কোনো মন্তব্য করা আরও ভয়ের। কারণ এখন আমি কিছু বললেই সেটা শিরোনাম হয়ে যাবে। তাই কোনো উত্তর বা মন্তব্য নয়।’

মাইক শিনোডা এখন ব্যস্ত তার একক পরিবেশনা নিয়ে। প্রথমবার ব্যান্ডের বাইরে এসে পরিবেশনা করবেন তিনি। ১২ মে তার এই কনসার্ট অনুষ্ঠিত হবে লস এঞ্জেলসের গ্র্যান্ড পার্কে।

জানুয়ারিতে প্রয়াত চেস্টারকে উৎস্বর্গ করে একটি মিউজিক্যাল ট্র্যাক প্রকাশ করেন মাইক। আর তারপর থেকেই নিজের একক অ্যালবামের কাজ শুরু করেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ /টিএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন