বিজ্ঞাপন

লেগানেসের বিপক্ষে বার্সার দল ঘোষণা

January 20, 2019 | 3:41 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

স্প্যানিশ লা লিগায় আজ রাতের ম্যাচে মুখোমুখি হবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বার্সেলোনা এবং লেগানেস। কোপা দেল রের দ্বিতীয় লেগে লেভান্তের বিপক্ষে জয়ের সুখসৃত্মি নিয়ে নামবে বার্সা। সেই ম্যাচে ইনজুরির কারণে ছিলেন না ম্যালকম। তবে, লেগানেসের বিপক্ষে লিগের ম্যাচে স্কোয়াডে ফিরেছেন ম্যালকম।

এই ম্যাচকে সামনে রেখে বার্সার কোচ আরনেস্টো ভালভারদে ১৯ জনের স্কোয়াড ঘোষণা করেছেন। ম্যালকম ফিরলেও এই স্কোয়াডে রাখা হয়নি ডেনিস সুয়ারেজকে। ইনজুরির কারণে নেই স্যামুয়েল উমতিতি এবং রাফিনহা।

লেগানেসের বিপক্ষে ঘোষিত বার্সার স্কোয়াড:
মার্ক টার স্টেগেন, জাসপার সিলেসেন, নেলসন সেমেদো, জেরার্ড পিকে, ক্লেমন্ত লেঙ্গলেত, জেইসন মুরিলো, জরদি আলবা, থমাস ভারমায়েলন, সার্জি রবার্তো, ইভান রেকিটিক, আরতুরো ভিদাল, সার্জিও বুসকেটস, কার্লেস অ্যালেনা, আর্থার, লুইস সুয়ারেজ, লিওনেল মেসি, ফিলিপ কুতিনহো, উসমান দেম্বেলে এবং ম্যালকম।

বিজ্ঞাপন

এ মুহূর্তে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে গতবারের চ্যাম্পিয়ন বার্সা। ১৯ ম্যাচে ১৩ জয়, চার ড্র আর দুই হারে কাতালান ক্লাবটির সংগ্রহ সর্বোচ্চ ৪৩ পয়েন্ট। টেবিলের দুইয়ে অ্যাতলেতিকো মাদ্রিদ। অ্যান্তোনিও গ্রিজম্যানদের দলটি ২০ ম্যাচে ১১ জয়, ৮ ড্র আর একটি পরাজয়ে সংগ্রহ করেছে ৪১ পয়েন্ট।

তিনে থাকা রিয়াল মাদ্রিদ ২০ ম্যাচে ১১ জয়, ৩ ড্র আর ৬ পরাজয়ে সংগ্রহ করেছে ৩৬ পয়েন্ট। চারে থাকা সেভিয়া ৩৩ এবং ৩২ পয়েন্ট নিয়ে পাঁচে অবস্থান করছে দেপোরতিভো আলাভেস।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন