বিজ্ঞাপন

শনিবার ‘ক্লিন ঢাকা কনসার্ট’

August 29, 2018 | 5:32 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা বিশ্বের দ্বিতীয় বসবাসের অযোগ্য শহর। অপরিকল্পিত নগরায়ন আর অপরিচ্ছন্নতার কারণে এরকম অবস্থায় এসে পৌছেছে। ঢাকাকে বসবাসের উপযোগী করে গড়ে তুলতে পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তোলার বিকল্প নেই। সেজন্য  সাধারণ জনগণের  সচেতন হওয়া উচিত। আর তাই জনগণকে সচেতন করতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ক্লিন ঢাকা কনসার্ট’। আগামী শনিবার (১ সেপ্টেম্বর) সচেতনতামূলক কনসার্ট অনুষ্ঠিত হবে। কনসার্টটির আয়োজন করছে যৌথভাবে বৈশাখী টেলিভিশন এবং নাগরিক ঢাকা ফাউন্ডেশন।

ক্লিন ঢাকা কনসার্টের প্রধান সমন্বয়েকের দায়িত্বে রয়েছেন বৈশাখী টেলিভিশনের অনুষ্ঠান প্রধান আহসান কবির। তিনি কনসার্ট সম্পর্কে সারবাংলাকে বলেন, ‘কোরবানি ঈদে শহর বেশি নোংরা হয়। সেজন্য নাগরিক ঢাকা ফাউন্ডেশন শহর পরিচ্ছন্ন রাখার একটি উদ্যোগ গ্রহণ করে। সেই উদ্যোগের সাথে বৈশাখী টেলিভিশন সম্পৃক্ত হয়েছে। এর আওতায় জনপ্রিয় তারকাদের নিয়ে গত ১৮-২৫ আগস্ট পর্যন্ত আমরা একটি ক্যাম্পেইন করি। সেই ক্যাম্পেইনের ইতি টানা হবে কনসার্টের মাধ্যমে।’


আরও পড়ুন :  শিল্পকলায় জমবে মঞ্চ নাটকের উৎসব


বৈশাখী টেলিভিশন এবং নাগরিক ঢাকা ফাউন্ডেশনের যৌথ আয়োজনে অনুষ্ঠিতব্য ‘ক্লিন ঢাকা কনসার্ট’ উদ্বোধন করবেন ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন। কনসার্টে পারফর্ম করবে ব্যান্ডদল বন্ধুজনা, তপু ও ইয়াত্রী, নেমেসিস, ডিফারেন্ট টাচ্, ফিডব্যাক ও মাইলস। বাড়তি বিনোদনের মাত্রা যোগ করতে সাথে থাকবেন মিরাক্কেলখ্যাত আবু হেনা রনি ও শাওন মজুমদার। বসুন্ধরা কনভেনশন সেন্টার-২ অডিটরিয়ামে এ কনসার্ট চলবে বিকেল ৩ টা থেকে রাত ১০ টা পর্যন্ত। পুরো অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে বৈশাখী টেলিভিশন।

বিজ্ঞাপন

আয়োজন নিয়ে নাগরিক ঢাকা ফাউন্ডেশনের সভাপতি এম. নাঈম হোসেন বলেন, ‘ঢাকাকে পরিষ্কার পরিছন্ন রাখা এবং যোগ্য নগর হিসেবে গড়ে তোলার স্বার্থেই দীর্ঘদিন ধরে কাজ করে চলেছে নাগরিক ঢাকা ফাউন্ডেশন। নাগরিক ঢাকা ফাউন্ডেশন পরিছন্নতা কার্যক্রমের পাশাপাশি এই প্রথম বৈশাখী টেলিভিশনের সাথে ক্লিন ঢাকা কনসার্ট আয়োজন করতে যাচ্ছে। ভবিষ্যতে নাগরিক ঢাকা ফাউন্ডেশন আরো নতুন নতুন কর্মকান্ড নিয়ে মানুষের সামনে হাজির হবে।’

কনসার্টটি কেবলমাত্র আমন্ত্রিত অতিথিরা উপভোগ করতে পারবেন। এক হাজার মানুষকে আমন্ত্রণ জানানো হয়েছে। আয়োজকরা ধারণা করছেন অন্তত ৮০০ অতিথি কনসার্টে উপস্থিত থাকবেন।

সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন