বিজ্ঞাপন

শনিবার থেকে নতুন ধারাবাহিক ‘মধ্যবর্তিনী’

July 13, 2018 | 6:16 pm

এন্টারটিইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

রবীন্দ্রনাথ ঠাকুরের ধ্রুপদী গল্প ‘মধ্যবর্তিনী’। এই রবীন্দ্রসাহিত্য থেকে নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক। আহমেদ খান হীরকের রচনায় নাটকটি পরিচালনা করেছেন নাট্য নির্মাতা রাজু খান।

ছকে বাঁধা জীবনে অসুস্থ শাম্মী সংসারে পূর্ণনা আনতে স্বামী ইমরানকে দ্বিতীয় বিয়ে করায়। নিয়ে আসে নতুন বউ। ভালোবাসার বদলে ঘৃণা, মমতার বদলে ছলনা দেয়া নতুন স্ত্রী সন্তান নয়, শাম্মীদের উপহার দেয় ষড়যন্ত্র। ‘মধ্যবর্তিনী’ গল্পটির নানা ঘটনাই দেখা যাবে নাটকে। রবীন্দ্রসাহিত্য থেকে অনুপ্রাণিত হয়েই নাটকিটি নির্মাণ করেছেন পরিচালক।

‘মধ্যবর্তিনী’ নাটকের দৃশ্যে সোহানা সাবা, শারমিন আাঁখি

ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, সোহানা সাবা, শারমিন আাঁখি, ডলি জহুর, শতাব্দী ওয়াদুদ, কল্যান কোরাইয়া, নাবিলাসহ অনেকে।

বিজ্ঞাপন

নাটকটি প্রসঙ্গে নির্মাতা রাজু খান বলেন, ‘এটি একটি ফ্যামিলি ড্রামা। এতে দুঃখ-বেদনা, হাসি-কান্না সবই দর্শকরা পাবে। দেশে যদি এরকম নাটক আরও বেশি তৈরি হয় তাহলে আশা করা যায়, দর্শকরা আর বিদেশি চ্যানেল দেখতে আগ্রহী হবেন না।’

তিনি আরও বলেন, ‘নাটকটি তৈরি করতে গিয়ে গল্প এবং নাটকের প্রয়োজনে ২১টি রবীন্দ্র সংগীত নতুন করে কম্পোজিশন করে নাটকটিতে ব্যবহার করেছি।’

শনিবার (১৪ জুলাই) থেকে দীপ্ত টেলিভিশনে প্রচার হবে নাটকটির। শনিবার থেকে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ও রাত ৮টা ৩০মিনিটে নাটকটি প্রচার হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন