বিজ্ঞাপন

শাস্তির মুখে বেল!

February 15, 2019 | 5:22 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

গত সপ্তাহে অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে দ্বিতীয়ার্ধে মাঠে নেমে রিয়াল মাদ্রিদের হয়ে গোল করেন ওয়েলস তারকা গ্যারেথ বেল। তবে সেই গোলের পর গ্যালারিতে থাকা অ্যাথলেটিকো সমর্থকদের দিকে অশ্লীল অঙ্গভঙ্গি করার কারণে এবার শাস্তির মুখে পড়তে হতে রিয়ালের এই তারকাকে।

মাদ্রিদ ডার্বিতে ৩-১ গোলে রিয়ালের জয়ের ম্যাচের ৭৩ মিনিটে গোল করার পরই গ্যালারিতে বসা অ্যাথলেটিকো সমর্থকদের দিকে দৌড়ে যান বেল। এরপর ডান হাতের ওপর বাঁ হাত আড়াআড়িভাবে ভাঁজ করে সমর্থকদের দিকে অশ্লীল অঙ্গভঙ্গি করেন তিনি। তাতেই ক্ষিপ্ত হয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া প্রকাশ করেন সমর্থকরা। এমন ঘটনায় ১২ ম্যাচ নিষিদ্ধ হতে পারেন বেল।

বিজ্ঞাপন

এরপর স্প্যানিশ ফুটবল ফেডারেশনের কাছে বেলের শাস্তির দাবী জানাও হয়েছে স্প্যানিশ লিগ লা লিগার পক্ষ থেকে। ফিল্ড রেফারির রিপোর্টে বেলের পক্ষে থাকলেও স্প্যানিশ ফেডারেশনের কাছে শাস্তির আবেদন করেছে তারা।

লা লিগার দেওয়া বিবৃতিতে বলা হয়, ‘স্থানীয় দর্শকেরা বেলকে বিদ্রুপ করে যাচ্ছিল। এরপর ৭৩ মিনিটে গোল করেই বেল তার হাত মাথার কাছাকাছি নিয়ে দোলাচ্ছিল। তাতে বুঝাই যাচ্ছে, সে (বেল) দর্শকদের উত্তেজিত করতে চাইছিল। এরপর যে ইঙ্গিত সে দেখিয়েছে সেটা ছিল অশ্লীলতার ইঙ্গিত। যে কারণে ৩ থেকে ১২ ম্যাচ নিষিদ্ধ হতে পারে।’

তবে বেল শাস্তি পেলে দল সাজাতে কোচ সান্তিয়াগো সোলারিকে যে বেশ ভাবতে হবে, সেটা বলাই যায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন