বিজ্ঞাপন

শাহবাগে বাসের ধাক্কায় পথচারীর মৃত্যু

July 18, 2018 | 12:11 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর শাহবাগ মোড়ে মেশকাত পরিবহনের একটি বাসের ধাক্কায় ওমর ফারুক (৫০) নামের এক পথচারী মারা গেছেন।

বুধবার (১৮ জুলাই) সকাল পৌনে ১১টার দিকে শাহবাগ মোড়ের ফুল মার্কেটের সামনের রাস্তায় এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ওমর ফারুক ঢাকায় বারডেম হাসপাতালের চক্ষু বিভাগের এক চিকিৎসকের গাড়ির চালক হিসেবে কাজ করতেন এবং ওই চিকিৎসকের বাসাতেই থাকতেন।চাঁদপুর জেলার মতলব উপজেলার মৃত আব্দুস সামাদের ছেলে তিনি।

বিজ্ঞাপন

নিহত ফারুকের আত্মীয় স্বপ্না বেগম জানান, গত ৫দিন আগে ফারুকের বাবা মারা গেছেন। বাবার দাফন শেষ করে গতকাল মঙ্গলবার থেকে ঢাকায় আসেন। স্ত্রী মনুজা বেগমের চোখের চিকিৎসার জন্য তাকেও সঙ্গে নিয়ে আসেন।

ঢাকায় এসে চিটাগাং রোডে আত্মীয় স্বপ্নার বাসাতে উঠেন ফারুকের স্ত্রী মনুজা বেগম। সেখান থেকে স্বপ্নাকে সাথে নিয়ে আজ সাকালে বারডেম হাসপাতালে চোখের চিকিৎসার জন্য আসছিলেন মনুজা। তাদের অপ শাহবাগ মোড়ে দাঁড়িয়ে ছিলেন ফারুক। দূর থেকে মানুজা বেগমকে বহনকারী বাসটি দেখে এগিয়ে গেলে মেশকাত পরিবহনের বাসটি তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) মো. সাহেদ জানান, শাহবাগ মোড়ে যাত্রীবাহী মেশকাত পরিবহনের একটি বাসের ধাক্কায় নিহত হন ফারুক। ঘটনার সঙ্গে সঙ্গে ঘাতক বাসটি চালকসহ আটক করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশটি মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

ট্রাফিক পুলিশ জানায়, এ ঘটনায় মেশকাত পরিবহনের ওই গাড়িটির ড্রাইভারকে আটক করা হয়েছে। তার নাম আমিনুল ইসলাম। এ ছাড়া গাড়িটিরও আটক করেছে পুলিশ।

সারাবাংলা/এসএসআর/কেকে/এমআই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন