বিজ্ঞাপন

শিক্ষার্থীরাই আগামী দিনে নেতৃত্ব দেবে : গোলাম দস্তগীর গাজী এমপি

January 21, 2018 | 1:11 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

নারায়ণগঞ্জ : শিক্ষার্থীরাই আগামী দিনে দেশের নেতৃত্ব দেবে বলে মন্তব্য করে নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। সুশিক্ষায় শিক্ষিত হতে হলে নতুন উদ্যমে মনোযোগ সহকারে লেখাপড়া করতে হবে। শিক্ষার্থীরা দেশ ও জাতির ভবিষ্যৎ তাদেরকে সু-শিক্ষায় শিক্ষিত করা আমাদের সকলের দায়িত্ব ও কর্তব্য।

ত্রিদেশীয় সিরিজ লাইভ দেখুন সারাবাংলায়

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় রোববার সকালে মুড়াপাড়া পাইলট হাইস্কুলের ২০১৮  সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে তিনি আরও বলেন, উন্নত দেশ ও জাতি গঠনে আমাদের সন্তানদের সুশিক্ষায় শিক্ষিত করতে হবে।  বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। তাই শিক্ষাকে অধিক গুরুত্ব দিয়ে আমাদের ছেলে-মেয়েদের মানুষের মতো মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। বর্তমান সরকার গ্রামে গ্রামে শিক্ষিত জাতি গঠনের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

বিজ্ঞাপন

মুড়াপাড়া পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষক শাহ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ওমর ফারুক, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জাহেদা আক্তার, প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সাধারন সম্পাদক আব্দুর রহিম, স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য শাহীন ভুঁইয়া, সেলিনা বেগম, বিলকিস আক্তার ও আলম হোসেনসহ অনেকে।

সারাবাংলা/টিএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন